মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
27 C
Habiganj

মাধবপুরে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

হবিগঞ্জের মাধবপুর পৌরসভার গুমুটিয়া গ্রামে রহস্যজনক মৃত্যু এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

সোমবার ২৩ আগস্ট সকালে পিন্টু রায় (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে মাধবপুর থানা পুলিশ, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

স্বজনরা জানান, অসুস্থ অবস্থায় পিন্টু রায়কে গতকাল রবিবার সন্ধ্যায় স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন, পরে তারা লাশ বাড়ি নিয়ে বাড়ী চলে যায়।

এদিকে পিন্টু রায়ের স্ত্রী অনামিকা রায় বাবার বাড়ি নারায়ণগঞ্জ থেকে স্বামীর মৃত্যুর খবর পেয়ে মরদেহ দেখতে এসে তার সন্দেহ হয়। তিনি বিষয়টি মাধবপুর থানা পুলিশকে অবগত করেন।

খবর পেয়ে মাধবপুর থানার এসআই ফজলে রাব্বী ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এবিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক হবিগঞ্জ নিউজকে জানান, ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ আমরা জানতে পারবো।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe