মাধবপুরে করোনায় দরিদ্র শ্রমজীবী কর্মহীনদের মাঝে নগদ অর্থ প্রদান

মাধবপুরে করোনায় দরিদ্র শ্রমজীবী কর্মহীনদের মাঝে নগদ অর্থ প্রদান

মোঃ জাকির হোসেনঃ করোনা ভাইরাসের ফলে শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পড়ায়। হতদরিদ্র কর্মহীন শ্রমজীবী মানুষ যখন খাদ্য সংকঠে ভুগছে। এমন পরিস্থিতিতে কর্মহীন হতদরিদ্র শ্রমজীবী মানুষের পাশে হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা কার্যকরী কমিটির সদস্য ফারুক আহমেদ (পারুল)।

উপজেলার ধর্মঘর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ ইফতার সামগ্রীর জন্য বিতরণ করেন। সোমবার  (১১মে) এসব অর্থ বিতরণ করা হয়।

নগদ অর্থ বিতরনের কালে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের যুবলীগ সভাপতি মিজানুর রহমান ও ছাত্রলীগ সভাপতি সোহেল আহম্মেদ। ধর্মঘর ইউনিয়নের ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুন পাশা,ধর্মঘর ইউনিয়নের ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান (রানা)ধর্মঘর ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম।

ধর্মঘর ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি ফারুক আহমেদ (পারুল) জাতীয় সাপ্তাহিক অভিযোগ পত্রিকাকে জানান, করোনা ভাইরাস সংক্রমনে শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীনদের মধ্যে এটা আমার পক্ষ থেকে সামান্য সহযোগিতা। এই সহযোগিতা অব্যাহত থাকবে।