রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

মাধবপুরে কারাবন্দি মাদ্রাসা সুপারের অপসারণের দাবিতে মানববন্ধন

মাধবপুরে কারাবন্দি মাদ্রাসা সুপারের অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১ টায় উপজেলার দক্ষিণ সাহাপুর দাখিল মাদ্রাসার সুপার নূর মোহাম্মদের অনিয়ম-দুর্নীতি ও জালিয়াতির বিরুদ্ধে মাদ্রাসার ছাত্র-শিক্ষক ও এলাকাবাসীর উদ্যোগে শাহাপুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত স্থায়ী এ মানববন্ধনে জালুয়াবাদ গ্রামের আবদুল গনির পরিচালনায় মাদ্রাসা সুপারের অপসারন চেয়ে বক্তব্য রাখেন এলাকার বিশিষ্ট মুরব্বি হাজী হরমুজ আলী, মোঃ আব্দুস শহীদ, মোঃ আব্দুল আজিজ, মোঃ আব্দুস শহীদ, মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া, মোঃ আলাউদ্দিন, মোহাম্মদ নবী হোসেন ভূঁইয়া, মোহাম্মদ মোহাম্মদ আলী প্রমূখ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আলিয়ারা গ্রামের সৈয়দ আহমদের ছেলে নূর মোহাম্মদ প্রায় তিন বছর পূর্বে সাহাপুর দক্ষিণ দাখিল মাদ্রাসায় যোগদানের পর হতে বিভিন্ন অনিয়ম দুর্নীতি সহ জালিয়াতির আশ্রয় নিয়ে আসছেন।

এরই অংশ হিসাবে ১০১৮ সনে তিনি শায়েস্তাগঞ্জ উপজেলা ব্রাহ্মণডুরা ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্টার পদে সঠিক তথ্য গোপন করিয়া প্রতারণার আশ্রয় নিয়া জাল-জালিয়াতির মাধ্যমে ও যোগাযোগীমুলে ব্রাহ্মণডুরা ইউনিয়নের জাতীয়তার ভূয়া ও জাল সনদপত্র সৃষ্টি করে ব্রাহ্মণডুরা ইউনিয়নের নাগরিক সেজে নিকাহ ও তালাক রেজিস্টার পদে আবেদন করেন।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার ব্রাহ্মণডুরা ইউনিয়নের উলুহর গ্রামের মহিউদ্দিন আহমেদ এর ছেলে এস এম ফখরুদ্দিন আহমেদ বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমল-8 আদালত হবিগঞ্জে মামলা দায়ের করে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন দীর্ঘ তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে ৪১৯/৪২০/৪৬৫/৪৬৬/৪৬৮/৪৭১/৩৪ ধরার অপরাধ আসামিদের বিরুদ্ধে প্রাথমিকভাবে সত্য বলে প্রমাণিত হয়েছে বলে প্রতিবেদন দাখিল করেন।

পরবর্তীতে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে ১২ নভেম্বর শুক্রবার থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe