মাধবপুরে কিশোরী উদ্ধার, কলেজছাত্রী নিখোঁজ

0
5

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে তালাবদ্ধ অবস্থায় অন্ধকার নিজস্ব  থেকে এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ মার্চ) বিকেলে উপজেলার শাহপুর গেইটঘর একটি কলোনীর অন্ধকার কক্ষ থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারের পর কিশোরীর পিতা উপজেলার লোহাইদ গ্রামের ইউনুছ মিয়া মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন- উপজেলার ভান্ডারুয়া গ্রামের কাসেম আলীর ছেলে জসিম উদ্দিন গত ১৫ মার্চ রাতে তার কিশোরী কন্যাকে বাড়ি থেকে অপহরণ করে নেয়। অনেক স্থানে খোঁজেও তার কোন সন্ধান না পেয়ে তিনি মাধবপুর থানায় বিষয়টি অবগত করেন। পরে সোমবার বিকেলে পুলিশ শাহপুর গেইটঘর এলাকায় একটি গোপন কক্ষে নিয়ে তাকে উদ্ধার করে

এ ব্যাপারে মাধবপুর থানার উপ পরিদর্শক (এসআই) লিটন ঘোষ জানান, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে পুলিশ কিশোরীকে উদ্ধার করেছে। তবে অভিযুক্ত জসিম ও তার সহযোগীরা ঘটনারস্থল থেকে পালিয়ে যায়।

এদিকে, মাধবপুর ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিক ২য় ছাত্রী বর্ষের রুপা গৌড় নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে ওই ছাত্রীর পিতার অভিযোগ তাঁর মেয়েকে অপহরণ করা হয়েছে। সোমবার (১৮ মার্চ) বিকেলে তিনি মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নিখোঁজ কলেজছাত্রী উপজেলার সুরমা চা বাগান এলাকার সুকুমার গৌড়-এর কন্যা ও মাধবপুর ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের শিক্ষার্থী।

তিনি অভিযোগে উল্লেখ করেন- উপজেলার তেলিয়াপাড়া চা বাগানের কর্মচারি পিষুস পান তাতীঁর ছেলে রুপিত পানতাতীঁ তাঁর কলেজ পড়–য়া মেয়েকে গত ১৬ মার্চ অপহরণ করে। এর পর থেকে তার আর কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে মাধবপুর থানার উপ পরিদর্শক (এসআই) আজিজ নাইম বলেন, অভিযুক্তের বাড়ি ঘরে কাউকে পাওয়া যায়নি। কলেজছাত্রীকে উদ্ধারের জন্য পুলিশ সক্রিয় রয়েছে।

একটি উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে