শনিবার, আগস্ট ১৩, ২০২২

মাধবপুরে চলন্তবাসে শিশু ধর্ষনের চেষ্টা: আসামী কারাগারে

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে চলন্ত বাসে তৃতীয় শ্রেনীর ছাত্রী কে ধর্ষনের চেষ্টার অভিযোগে এনা পরিবহনের সুপার ভাইজার মানিক মোল্লা (৪৫) কে কারাগারে পাঠিয়েছে বিচারক।

রোববার দুপুরে সুপার ভাইজার কে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত (৬) হাজির করলে বিজ্ঞ বিচারক তাহমিনা আক্তার সুপার ভাইজারের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান।

আদালতে ভিকটিমের ২২ ধারা রেকর্ড করা হয়েছে। এদিকে ভিকটিমের বয়স নির্ধারনের জন্য হবিগঞ্জের সিভিল সার্জনের কার্য্যালয়ে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মাধবপুর থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কাশেম নিশ্চিত করেছেন।

শনিবার বিকেলে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস থেকে শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে বাসের সুপার ভাইজার মানিক মোল্লা কে গ্রেফতার করে মাধবপুর থানা পুলিশ।

গ্রেফতার মানিক মোল্লা নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার কাবিলপুর গ্রামের নাজির মিয়ার ছেলে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, বিকাল ৩ টায় হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের গাড়ীতে করে বানিয়াচং উপজেলার কর্চা গ্রামের একটি দরিদ্র পরিবার ঢাকা যাচ্ছিল।

গাড়িটি অলিপুর অতিক্রম করার পর বাসের সুপার ভাইজার ওই পরিবারের শিশু সদস্য স্কুল ছাত্রীকে পিছনে সিট দেওয়ার কথা বলে পরিবরের লোকজনদের কাছ থেকে নিয়ে যায়। এক পর্যাায়ে শিশু টিকে সুপার ভাইজার ধর্ষানের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার শুরু করলে শিশুটির মা, বাবা সহ গাড়ীতে থাকা যাত্রীরা সুপার ভাইজার কে মারধোর করে।

খবর পেয়ে পুলিশ ইটাখোলা এলাকায় গাড়ীটি আটক করে ধর্ষনের চেষ্টার অভিযোগে সুপার ভাইজার মানিক মোল্লা কে গ্রেফতার করে।

সন্ধ্যা ৭ টার দিকে শিশুটির পিতা অশ্বিনী বৈষ্ণব বাদি হয়ে সুপার ভাইজার কে আসামী করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় তদন্তভার দেওয়া হয় থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কাশেম কে।

তদন্ত কর্মকর্তা জানান, আসামীর নাম ঠিকানা যাচাই বাচাই করার জন্য নোয়াখালি সোনাইমুড়ি থানায় একটি বার্তা পাঠানো হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...