24.2 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

মাধবপুরে ছিনতাই হওয়া ট্রাকের চাকায় পিষ্ট হয় ৩ জন নিহত

আবুল হোসেন সবুজ ও হৃদয় এস এম শাহ-আলমঃ

ট্রাক ছিনতাই করে পালানোর সময় মাধবপুরে পৃষ্টে দিয়েছে ৩ জনকে । ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের মাধবপুরে এ ঘটনা ঘটে।

টাঙ্গাইল মির্জাপুর সান ইটভাটা থেকে মোঃ মমিন মিয়ার মালিকানাধীন ঢাকা মেট্রো ট-২০ – ০৮৪৬ নং ট্রাকটি অজ্ঞাত নামা ছিনতাইকারীরা গতরাত ৯ টার দিকে নিয়ে আসলে ৯৯৯ এ কল করে ট্রাকের মালিক ।

ছিনতাই হওয়া ট্রাকটি আজ শনিবার (১৯ মার্চ) সকাল পৌনে ৭টার দিকে দ্রুত গতিতে পালানোর সময় মাধবপুর পৌরসভার ফায়ার সার্ভিস এলাকায় একটি অটোরিকশাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই উপজেলার আন্দিউড়া ইউনিয়নের বারচান্দুরা গ্রামের নফিল উদ্দিনের ছেলে মফিজুল মিয়া (৩০) নিহত হন। গুরুতর আহত অবস্থায় ওই ইউনিয়নের মুরাদপুর গ্রামে মৃত মালেক মিয়া ছেলে মাছ ব্যবসায়ী আমসু মিয়া (২৮) ও পুর্ব মাধবপুর গ্রামের মৃত খালেক মিয়া ছেলে অটোরিকশা চালক মোঃ সামাদ আলী (৪৫) কে সিলেট নেওয়ার পথে মারা যায় বলে পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানান, শনিবার সকাল পৌনে ৭টার দিকে সিলেটগামী ছিনতাই হওয়া ওই ট্রাকটি বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আহতবস্তায় অটোরিকশা চালক ও অপর যাত্রীকে সিলেটের নেওয়ার পথে মৃত্যু বরন করে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাইনুল ইসলাম জানান- ঘাতক ট্রাকটি ছিনতাইকারীদের হেফাজতে ছিল। ট্রাকের কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে নিহত মফিজুল মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে।

দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হলে প্রতি মধ্যে তারা মারা যায়। ট্রাক-অটোরিকশা দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার