24.2 C
Habiganj
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

মাধবপুরে জমি দখল নিয়ে সংঘর্ষে ২০ জন আহত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে জমি দখল নিয়ে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের মাধবপুর উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার শাকুচাইল গ্রামে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মাধবপুর থানার (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, ওই গ্রামের সফিক মিয়া ও আব্দুল হাই মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত জমি দখল নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে উভয় পক্ষের লোক দুপুরে কথাকাটাকাটির এক পর্যায়ে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এতে অন্তত ২০ জন আহত হয়েছে।

গুরুতর আহতদের মধ্যে, মমিন মিয়া, তানভীর হোসেন, আনজব আলী, সামছুল ইসলাম, জানু মিয়া, তাজুল ইসলাম, মহি উদ্দিন, সাহিদ মিয়া, রানু মিয়া ও আব্দুল হাইকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি আরো জানান, বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার