মাধবপুরে জুয়া খেলার সময় ধাওয়া: ইন্সপেক্টর অবরুদ্ধ

Madhabpur মাধবপুর

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী একটি বাজারে মোবাইল ফোনে জুয়া খেলার অভিযোগে পুলিশ অভিযান চালানোর ঘটনায় এক পুলিশ পরিদর্শককে অবরুদ্ধ করা হয়।শুক্রবার রাতে উপজেলার চৌমুহনী বাজারে এ ঘটনা ঘটে। ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে জুয়া খেলা কয়েক যুবককে মারধর করার অভিযোগ উঠে।

মাধবপুর উপজেলার কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. মুর্শেদ আলম জানান, শুক্রবার বিকালে তিনি চৌমুহনী ইউনিয়নের বড়জাল বাজার এলাকার একটি গ্রামে অপমৃত্যু মামলার তদন্তের কাজে যান। সেখান থেকে সন্ধ্যায় ফেরার পথে বড়জাল বাজারের একটি ঘরে বসে বেশকিছু যুবক মোবাইল ফোনে জুয়া খেলছিল বলে খবর পান।

তিনি একদল পুলিশ নিয়ে সেখানে গেলে টের পেয়ে তারা পালাতে থাকে। এ সময় পুলিশ আটক করতে চাইলে  ধস্তাধস্তি হয়। পরে তারা ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে চৌমুহনী বাজারে একটি দোকানে অবস্থানকালীন শতাধিক লোক মিছিলসহ এসে ইন্সপেক্টর মোর্শেদ আলমকে অবরুদ্ধ করে।

কিছু সময় অবরুদ্ধ থাকার পর মোর্শেদ পিস্তল তাক করে গুলি চালাতে উদ্যত হলেও বাজারে অবস্থান করা গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত হলে বিক্ষুব্ধ লোকজন চলে যায়।চৌমুহনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপন মিয়া সত্যতা নিশ্চিত করে জানান, একটি ভুল বুঝাবুঝি হয়েছে। বিষয়টি সমাধানের উদ্যোগ নেয়া হয়েছে।

এ ব্যাপারে ইন্সপেক্টর মোর্শেদ আলম জানান, বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তারা অবগত আছেন।মাধবপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম দস্তগির আহমেদ বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।