25.4 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

মাধবপুরে ডাকাতি করার প্রস্তুতি কালে গ্রেফতার দুই

হৃদয় এস এম শাহ্-আলমঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়নে বিভিন্ন স্থানে গোপনীয় প্রতিবেদনে থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে দুই ডাকাত কে গ্রেফতার করেন।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার ১৩মার্চ ২০২২ তারিখ ভোর রাত ০১.২০ ঘটিকার সময় থানার এসআই (নিঃ) ফজলে রাব্বী সহ সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে মাধবপুর থানাধীন ০৪ নং আদাঐর ইউপির অন্তর্গত আদাঐর সাকিনস্থ সমতা ব্রিক ফিল্ড এর পূর্ব পাশে নতুন মাটির রাস্তার উপরে ১৪/১৫ জন ডাকাতদল দেশীয় অস্ত্রশস্ত্রে  সজ্জিত হয়ে ডাকাতি করার প্রস্তুতি নিয়া অবস্থান কালে ডাকাত দলের সর্দার সহ দুই জন কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত ১। মোঃ কাজল মিয়া (২৬) পিতা-মৃত আব্দুল খালেক, সাং-পশ্চিম মাধবপুর পৌরসভা,২। রিপন ঘোষ (২৫) পিতা-সুধীর ঘোষ, সাং-কাটিয়ারা,মাধবপুর পৌরসভা।

পরে আরো জানা যায়, ডাকাত দলের কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্র হলো ০৩টি রামদা, ০১টি চাপাতি, ০১টি ধারালো ছুরি, ০২টি বাঁশরে হাতলযুক্ত ফিকল।

এবিষয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি মামলা রুজু করা ও গ্রেফতারকৃত ডাকাত মোঃ কাজল মিয়া ও রিপন ঘোষকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার