৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:৩৪

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরিতলা নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক রুবেল হোসেন (৩৫)চালকের সহকারি আহাদ আলী (২৭) ঘটনাস্থলে নিহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ৫ টায় ঢাকা সিলেট মহাসড়কের হরিতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মনতোষ মল্লিক ও ফায়ার ফাইটার ইমন মিয়া সহ একদল কর্মী ঘটনাস্থলে পৌছে দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের ভেতর থেকে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর নিহত চালক ও তার সহযোগির লাশ ও অপর একজন কে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্র জানান সোমবার সকালে সিলেট থেকে ঢাকাগামী একটি বালুবাহী ট্রাক ও ঢাকা থেকে সিলেট গামী মোরগের খাবার ফিট বাহী ট্রাকের মধ্যে মুখো মুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ট্রাক দুটি ধুমড়ে মুচড়ে যায়।

এতে বালু বাহি ট্রাকের চালক যশোর জেলার শার্শার উপজেলার আবুল কাশেমের ছেলে রুবেল মিয়া ও তার সহকারি যশোর জেলার জিগরগাছা উপজেলার সাবর আলীর ছেলে আহাদ আলী ঘটনাস্থলে নিহত হন।

সিলেটের গোয়াইঘাটের জালাল উদ্দিন গুরুত্বর আহত হন। হতাহতরা ধুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকে আটকা পড়ে।

খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মনতোষ মল্লিকের নেতৃত্বে ফায়ার ফাইটার টিম প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে হতাহতদের উদ্ধার করেন।

আহত জালাল কে চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভুইয়া সত্যতা নিশ্চিত করেছেন।