বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

মাধবপুরে দুই বছরের শিশু ও মাকে পিটিয়ে রক্তাক্ত

মাধবপুরে দুই বছরের শিশু ও মাকে পিটিয়ে রক্তাক্ত

মাধবপুরে শিশুর গাছ ছিড়ে ফেলা কে কেন্দ্র করে দুই বছরের কন্যাসহ মাকে পিটিয়ে রক্তাক্ত করেছে প্রতিপক্ষের লোকজন। আহত অবস্থায় তাদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শনিবার দুপুরে মাধবপুর পৌর শহরের গুমুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন গুমুটিয়া গ্রামের আব্দুল কাইয়ুমের স্ত্রী পারভিন আক্তার (২৫) ও তার দুই বছরের শিশু কন্যা আলিয়াতুনেছা ।

আহত গৃহবধু পারভিন আক্তার সাংবাদিকদের জানান, একই গ্রামের প্রতিবেশী আবু তাহেরের সাথে তার স্বামী আব্দুল কাইয়ুমের জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে। শনিবার দুপুরে তার শিশু কন্যা আলিয়াতুনেছা প্রতিপক্ষের একটি গাছ ছিড়ে ফেলায় লোকজন ক্ষুব্ধ হয়ে তাদের উপর হামলা করে এতে মা ও শিশু আহত হয়ে।

বহুলা গ্রামবাসীর উদ্যোগে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমিরুজ্জামান জানান, জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে উপজেলার গুমটিয়া গ্রামের আবু তাহেরের সাথে প্রতিবেশী আব্দল কাইয়ুমের দীর্ধদিন যাবত বিরোধ রয়েছে এর জের ধরে শনিবার তাদের উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধলে মা ও শিশু আহত হন। তিনি আরো জানান, এ বিষয়ে পুলিশ খোজ-খবর নিচ্ছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe