সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার, ২৯ নভেম্বর ২০২১
22.7 C
Habiganj

মাধবপুরে দৃষ্টি নন্দন পার্ক নির্মাণে অবৈধ স্থাপনা উচ্ছেদ

হবিগঞ্জের মাধবপুরে দৃষ্টি নন্দন পার্ক নির্মাণের লক্ষে উপজেলা প্রশাসনের অভিযানে অবৈধভাবে নির্মিত স্থাপনা সমুহ অপসারণের কাজ শুরু হয়েছে, পর্যায়ক্রমে পুকুর পাড়ে নির্মিত সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

আজ বৃহস্পতিবার ৪ নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মঈনুল ইসলাম মাধমঈন এবং সহকারী কমিশনার ভুমি মহিউদ্দিন আহমেদের নেতৃত্বে এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহয়তায় এ অভিযান পরিচালিত হয়।

মাধবপুরে দৃষ্টি নন্দন পার্ক নির্মাণে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সূত্রে জানা যায়, মাধবপুর বাজারে পুকুর সংস্কার ও দৃষ্টি নন্দন পার্ক নির্মাণ প্রকল্পের জন্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী বিশেষ বরাদ্দ প্রদান করেন। ইতিমধ্যে যার টেন্ডার আহবান করা হয়েছে।

এরই আলোকে বৃহস্পতিবার উপজেলা প্রশাসন পুকুরের আশপাশে সরকারী জায়গায় অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা সমুহে উচ্ছেদ অভিযান শুরু করে। এতে বেশ কয়েকটি স্থাপনা ভেঙ্গে দেওয়া হয়, পর্যায়ক্রমে সব গুলো ভেঙ্গে দেওয়া হবে বলে জানানো হয়।

মাধবপুরে দৃষ্টি নন্দন পার্ক নির্মাণে অবৈধ স্থাপনা উচ্ছেদ

এদিকে উচ্ছেদ অভিযানকে স্বাগত জানিয়ে এলাকার সচেতন মহল মনে করে, এতে করে দীর্ঘদিন থেকে দখল হওয়া জায়গাটি উদ্ধার হবে এবং সাধারণ মানুষের বিনোদনের জন্য দৃষ্টি নন্দন পার্ক তৈরী হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মঈনুল ইসলাম মঈন জানান, অবৈধভাবে গড়ে উঠা সকল স্থাপনা অপসারণ করা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe