বুধবার, জুন ২৯, ২০২২

মাধবপুরে ধর্ষণের ঘটনায় অটোরিক্সা চালক আটক

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মাধবপুর উপজেলার বেজুড়া যমুনা স্পিনিং মিলের এক নারী শ্রমিককে অপহরণ করে ধর্ষণের অভিযোগে শাহিন মিয়া (২৫) নামের এক অটোরিক্সা চালককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকালে উপজেলা শহরেে বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। হাড়িয়া গ্রামের রজব আলীর ছেলে। পেশায় সে অটোরিক্সা চালক।

জানা যায়, গত সোমবার ভোরে যমুনা স্পিনিং মিলের এক নারী শ্রমিক হাড়িয়া গ্রাম থেকে অটোরিক্সা (সিএনজি) যোগে তার কর্মস্থল বেজুড়া কারখানায় যাওয়ার পথে অটোরিক্সা চালক আন্দিউড়া নির্জন এলাকায় নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক মাধবপুর থানায় ধর্ষক শাহিন মিয়াকে আসামী করে মাধবপুর থানায় একটি মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা জহিরুল ইসলাম মঙ্গলবার সকালে ধর্ষক শাহিন মিয়াকে গ্রেফতার করে বিকেলে আদালতের নির্দেশে কারাগারে পাঠিয়েছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

চুনারুঘাট থানা থেকে পালালো আটক চোর

হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম (২৯) নামে চুরির মামলার...

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রশাসনের ত্রান বিতরণ

নবীগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান...