শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১
26.2 C
Habiganj

মাধবপুরে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মইনুল ইসলাম মঈন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার দুপুরে তার কার্যালয়ের ক্ষুদ্র পরিসরে এ সভা করেন তিনি। তিনি বলেন আমি গোলাপগঞ্জের নাগরিক হলেও জন্মস্থান মাধবপুরে। সে উপজেলায় আমাকে পদায়ন করায় গর্বিত। আমি চেষ্টা করবো আমার জন্মস্থানের মানুষের কল্যানে কাজ করার। থাকবে সকলের প্রতি আন্তরিকতা। তিনি বলেন আমার কোন কিছু ভূল দেখলে তাৎক্ষনিক ফোন দিয়ে জানাবেন।

উপজেলায় দায়িত্ব পালনে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতার প্রয়োজন। আমি আশাকরি আপনারা আমাকে সহযোগিতা করবেন।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সাংবাদিক সুকেন দেবনাথ, রোকন উদ্দিন লস্কর, কাজি আরিফুল আম্বিয়া, শংকর পাল সুমন, আলা উদ্দিন আলবানী, আইয়ুব খান, মাওলানা একেএম শামসুল হক,আবুল হোসেন সবুজ, জামাল মোহাম্মদ আবু নাসের, সানাউল হক চৌধুরী শামীম, অলিদ মিয়া, রাজিব দেবরায় রাজু সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe