রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
20.9 C
Habiganj

মাধবপুরে নানা আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে হবিগঞ্জের মাধবপুরে পালিত হলো সংগ্রাম ঐতিহ্য ও গৌরবের সাফল্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

বৃহস্পতিবার সকালে উপজেলা স্বচ্ছতা মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাধবপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম-এর সঞ্চালনায় সভাপতি মোঃ ফারুক পাঠান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্তিত ছিলেন- উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ শামীম তালুকদার, সুমন সংকর পাল, আফতাব উদ্দিন আতাব, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জুয়েল খাঁন, সাংগঠনিক সম্পাদক মো. মেহেদি হাসান কুতুব, প্রচার সম্পাদক মোঃ সাজু মিয়া, স্বাস্থ্য ও কর্ম বিষয়ক সম্পাদক মোঃ শাহে নেওয়াজ শানু, মোঃ জহিরুল ইসলাম, সহ উপজেলা ১/১১ টি ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে কালে ফারুক পাঠান বলেন,বঙ্গবন্ধুর আদর্শে গড়া যুবলীগ আজ দেশের মানুষের সুনাম কুড়িয়েছে। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল।

মাধবপুর উপজেলা যুবলীগ মহামারী করোনার সময় উপজেলার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে মানুষের খোজ নিয়েছেন” তাদের সাধ্যমত সাহায্য সহযোগীতা করায় অসহায় মানুষগুলো বাসায় খেয়ে বাসায় পরিবার পরিজন নিয়ে খেয়ে পড়ে দিন পার করেছেন,আর তার কারণে মাধবপুর উপজেলায় করোনার তেমন প্রভাব পড়েনি,তাই আমার পক্ষ থেকে যুবলীগকে অনেক অনেক ধন্যবাদ।

অনুষ্ঠানে ৭নং শাজাহানপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ মোঃ দুলালের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন- আমার দলের ইউনিয়ন সভাপতি শেখ দুলালের উপর যে হামলা হয়েছে, আমি আইনি তদন্তের মাধ্যমে সুষ্টু বিচার চাই এবং আগামীকালের মধ্যে ওকে গ্রেফতার করতে হবে, আর যদি না হয় আমরা উপজেলা যুবলীগ সকল নেতাকর্মীকে নিয়ে বিহতর কর্মসূচির ডাক দেব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু পরিষদের উপজেলা সাধারণ সম্পাদক মোঃ মাখন চকদার , উপজেলা যুবলীগের সহ-সভাপতি ডাঃ মোঃ হেলাল সহ আরো অনেকেই।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe