শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
23.9 C
Habiganj

মাধবপুরে পল্লী বিদ্যুতের সুইচিং স্টেশন চুরি, আটক ২

এস এম রাকিবঃ হবিগঞ্জের পল্লী বিদ্যুত সমিতির টিএস ট্রান্সফরমার্স লিমিটেডের অধীনস্থ ৩৩ কেভি সুইচিং ষ্টেশন থেকে আড়াই লাখ টাকা মূল্যের ৩০০ মিটার তামার ক্যাবল চুরির ঘটনায় আজ বৃহস্পতিবার সন্ধায় দুই দূর্বৃত্তকে আটক করেছে পুলিশ।

আটকৃতরা হল ব্রাহ্মণবাড়ি জেলার নাছিরনগর উপজেলার চাপরতলা গ্রামের নূর হোসেনের ছেলে জাকির হোসেন(২২) ও মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কায়সারনগর এলাকার সিরাজ মিয়ার ছেলে রবিউল (২৫)।

পুলিশ ও হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির নোয়াপাড়া জোনাল কার্যালয় সূত্রে জানাযায়, বৃহস্পতিবার ভোর রাতে সংঘবদ্ধ একদল দূর্বৃত্ত মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেলঘর এলাকায় অবস্থিত ৩৩ কেভির সুইচিং ষ্টেশন থেকে ক্যাবল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় সমিতির প্রকল্প প্রকৌশলী মোঃ মকবুল হোসেন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রকল্প প্রকৌশলী মোঃ মকবুল হোসেন বলেন, “দূর্বৃত্তরা আরো কয়েকদিন ষ্টেশন থেকে তার চুরি করে নিয়ে গেছে। আজ আমাদের নিরাপত্তাকর্মীরা তাদের ধাওয়া করলে পালিয়ে যায়।”

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন বলেন, “আজ সন্ধ্যায় তাদের আটক করা হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।”

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe