বুধবার, আগস্ট ১০, ২০২২

মাধবপুরে পালিত হচ্ছে তিনব্যাপী হরিনাম সংকীর্তন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

বিশ্বের সকল জীবের শান্তি ও কল্যাণ কামনায় হবিগঞ্জের মাধবপুরে নোয়াপাড়া ইউনিয়নের শাহপুর উত্তর শীল বাড়ি একটি অস্থায়ী মন্দিরে পরম পুরুষ শ্রী শ্রী ব্রক্ষচারীর ২১তম বার্ষিকী মহোৎসব উপলক্ষে হরিনাম সংকীর্তন ও অষ্টকালীন লীলাকীর্তন অনুষ্ঠিত হয়েছে।

শাহপুর উত্তর শীল বাড়ি লোকনাথ যুব-সংঘঠনের উদ্যোগে আয়োজিত ৩ দিনব্যাপী এই অনুষ্ঠানে পরিবেশন করা হয় হরিনাম সংকীর্তন ও অষ্টকালীন লীলাকীর্তন। এতে অংশ গ্রহণ করেন দেশের খ্যাতনামা কীর্তন লীলা দল ।

প্রথম দিন ১৩ ফেব্রয়ারি ২২ ইংরেজি রোজ রবিবার পরিবেশন করা হয় লীলাকীর্তন। লীলাকীর্তন পরিবেশন করেন নারায়ণগঞ্জ থেকে আগত গুরু দক্ষিণা সম্প্রদায় দল-এ ধর্মানুষ্ঠানে সনাতন ধর্মালম্বীসহ জাতি, ধর্ম নির্বিশেষে সকল বয়সের শতশত লোকের সমাগম ঘটে। কীর্তনের সময় যতই শেষ হয়ে আসে ততই বাড়তে থাকে ভক্ত ও দর্শকদের সংখ্যা। ভক্তদের ভিড়ে কানায় কানায় জমে ওঠে মন্দির প্রাঙ্গণ।

রবিবার প্রথমদিন হরিনাম সংকীর্তন ও লীলাকীর্তন অনুষ্ঠান পরিদর্শন করেন ৯নং নোয়াপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ বাহার,এসময় তিনি সকলের সাথে শুভেচ্ছা বিনিময় দোয়াও আশীর্বাদ কামনা করেন

লীলকীর্তন অনুষ্ঠান বিষয়ে জানতে চাইলে- হবিগঞ্জ নিউজ মাধবপুর সংবাদ দাতাকে আয়োজক কমিটির সভাপতি রঞ্জিদ শীল জানান, কালিযুগে জীবের দুঃখ মোচন ও শান্তি অর্জনের একমাত্র উপায় হরিনাম সংকীর্তন। এটাই সনাতন ধর্মের সার সিদ্ধান্ত। তাই কলির কড়াল গ্রাস থেকে নিষ্কৃতি লাভ করতে ভগবানের অনন্ত প্রেমের অভিপ্লাপ্ত আকুল বাসনায় প্রতিবছরের মতো এবারো পরম পুরুষ শ্রী শ্রী ব্রক্ষচারী বাবার ২১ তম বার্ষিকী মহোউৎসব উপলক্ষে আমাদের লোকনাথ যুব সংঘঠনের উদ্দ্যেগে ৩ দিন ব্যাপী আয়োজিত অষ্টপ্রহর ব্যাপী শ্রী শ্রী হরিনাম সংকীর্তন ।

লোকনাথ যুব সংঘঠনের উদ্দ্যোগে ২১তম বার্ষিকী, অষ্টপ্রহর ব্যাপী শ্রী শ্রী হরিনাম সংকীর্তন মহানামযজ্ঞানুষ্ঠান, অষ্টকালীন লীলাকীর্তন ও মহাপ্রসাদের আয়োজন করা হয়। এ উপলক্ষে মাধবপুর প্রশাসনের পক্ষ থেকেও নেওয়া হয় নিরাপত্তার ব্যবস্থা।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...