শনিবার, ১৬ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৬ অক্টোবর ২০২১
32 C
Habiganj

মাধবপুরে পুলিশের হাতে তিন ভুয়া ডিবি পুলিশ আটক

 

সোমবার দুপর সারে বারটার সময় হবিগঞ্জের মাধবপুরে তিন ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার মনতলা রেলক্রসিং থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল শরীয়তপুর জেলার ফালং থানার পূর্ব পাশাবু গ্রামের মৃত আব্দুল সামাদ মাষ্টারের ছেলে বরখাস্ত পুলিশ সদস্য মোঃ জহির মিয়া (৪৫), চাঁদপুর জেলার মাদনা গ্রামের মৃত মিনাগাজীর ছেলে মিন্টু মিয়া(৪০) মাদারীপুর জেলার কালকিনি থানার রামাজুল গ্রামের মৃত জয়নাল মৃধার ছেলে মোঃ মিজান মৃধা (২৬) । সোমবার দুপুরে মনতলা রেল ক্রসিংয়ে ট্রেন পারাপারের সময় তাদের বহনকারী প্রাইভেটকারটি আটকা পড়লে মনতলা ফাঁড়ি পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ২ লাখ ২ হাজার ৬শ টাকা, একটি ওয়াকিটুকি সেট, ২ সেট পুলিশের পোশাক,১ টি প্রাইভেট কার নং (ঢাকামেট্রো গ ২১-১৩৫৩) ও একটি হ্যা›ন্ড কাপ উদ্ধার করা হয়।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল কাইয়ূম চৌধুরী এর সত্যতা নিশ্চিত করে বলেন, বিজয়নগর উপজেলার রামপুর গ্রামের কাজী রফিকের ছেলে কাজী রাসেল আহমেদ সোমবার দুপুরে মাধবপুর পুবালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ফেরার পথে ঢাকা সিলেট মহাসড়কের ইসলামপুর এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে কাজী রাসেল আহমেদকে লোকাল বাস থেকে নামিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

পরে পুলিশ খবর পেয়ে মনতলা রেলক্রসিংয়ে বেরিকেড দিয়ে তাদের আটক করা হয়। এ চক্রের আটক বরখাস্ত জহির মিয়া নামে একজন পুলিশ সদস্য রয়েছে।

এ চক্রটি দীর্ঘদিন ধরে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের থেকে টাকা ছিনতাইয়ে যুক্ত ছিল। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe