রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

মাধবপুরে প্রশাসনের উদ্যোগে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ

হবিগঞ্জে মাধবপুর পৌর শহরের ভিতর সরকারি পুকুর পাড় দখল করে অবৈধভাবে নির্মিত স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন।

শুক্রবার সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মঈনুল ইসলাম মঈন ও সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মহিউদ্দিন আহমেদ নেতৃত্বে ‘ভূমি ও ইমারত দখল পুনরুদ্ধার আইনে’ ওই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, পুকুর সংস্কার এবং অবৈধ দখল মুক্ত করে এখানে বিনোদনের জন্য একটি দৃষ্টিনন্দন পার্ক নির্মাণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অলরেডি টেন্ডার আহ্বান করা হয়েছে।

মাধবপুরে প্রশাসনের উদ্যোগে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ

অভিযানের শুরুতে উপজেলা প্রশাসনের নিযুক্ত শ্রমিকরা হ্যামার ও বুলড্রেজার দিয়ে লাল দাগ চিহ্নিত এলাকা ঠিক রেখে অবৈধ স্থাপনা ভাঙ্গতে শুরু করে। দিনের শেষ পর্যন্ত উচ্ছেদ অভিযান অব্যাহত রাখে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মঈনুল ইসলাম মঈন হবিগঞ্জ নিউজকে বলেন, “জেলা প্রশাসনের নির্দেশে মাধবপুর বাজারের ভিতরে পুকুর পাড়ে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। নিরবচ্ছিন্ন ভাবে পর্যায়ক্রমে সব অবৈধ স্থাপনাই উচ্ছেদ করা হবে এবং উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।”

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe