মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
17 C
Habiganj

মাধবপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

”মুজিব বর্ষের শপথ করি, দুর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে হবিগঞ্জের মাধবপুরে বৃহস্পতিবার ৪ নভেম্বর সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ -২০২১ এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মাধবপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মনতোষ মল্লিক এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক।

সারাদেশব্যাপী উদযাপিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের অংশ হিসেবে মাধবপুরে ফায়ার সার্ভিস এর উদ্যোগে আলোচনা সভা ও অগ্নি নির্বাপনী মহড়ার আয়োজন করা হয়।

এ উপলক্ষে মাধবপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন থেকে শুরু করে মাধবপুর শহর হয়ে উপজেলার রতনপুর পর্যন্ত লিফলেট বিতরণ করা শেষে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে অগ্নি নির্বাপনে মহড়া অনুষ্ঠিত হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe