বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

মাধবপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্ট পুরস্কার বিতরণ

০১ ডিসেম্বর রোজ বুধবার রাতে মহান বিজয় দিবস উপলক্ষ্যে মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের শাহপুর গ্রামের একঝাঁক তারুণ্যের কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ইং ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

খেলার মোঃ শিমুল খাঁন-এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপত্বিত করেন ৯নং নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সিকান্দর সরদার

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন ৯নং নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও মাষ্টার শ্রী অবনী মোহন বিশ্বাস ।

বিশেষ আর্কষন হিসেবে উপস্তিত ছিলেন-৯নং নোয়াপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও উত্ত টুনামেন্টে প্রথম পুরুষ্কার দাতা শেখ মোহাম্মদ বাহর ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মোঃ আব্দুর রউফ তালুকদার (ফারুক)১১নং বাঘাসুরা ইউনিয়ন ৫নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, মোঃ সাজাহান মিয়া, মোঃ কবির মিয়া,মোঃ লিটন মিয়া, রেফারির দ্বায়িত্বে যারা ছিলেন-মোঃ জাহার মিয়া, মোঃ কাদির মিয়া,মোঃ বাচ্চু মিয়া,সহ আরও অনেক দর্শক ও খেলোয়াড় বৃন্দরা।

প্রধান বক্তব্য কালে আসন্ন ৯নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী শেখ মোহাম্মদ বাহার- বলেন, যুব সমাজ যেন মাদকের দিকে না যুকে, যুবক রা পড়া শোনার পাশাপাশি খেলাধুলায় লিপ্ত থাকে, তিনি আরও জানান যুব সমাজ মাদক,ইভটিজিং, এর দিকে না যাওয়ার জন্য যতটুকু দরকার তিনি সহযোগিতা করবেন।এই ছাড়াও শাহপুর ব্যাডমিন্টন টুনামেন্টের পরিচালক মোঃ শিমুল খাঁন-সহ কমিটির সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এমন উদ্যোগ গ্রহণ করায়।

উল্লেখ্য, ব্যাডমিন্টন টুর্মামেন্ট এ ১২ দল খেলোয়াড় অংশ গ্রহণ করেন।এর মধ্যে দুই শক্তিশালী দল মুবিন তালুকদার একাদশ ও সোহেল মিয়া একাদশ ফাইনাল খেলেন। ফাইনালে চেম্পিয়ান হয় মুবিন তালুকদার একাদশ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe