রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

মাধবপুরে বড় ভাই খুনের ঘটনায় ছোট ভাই ও তার স্ত্রী গ্রেফতার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার চাঞ্চল্যকর এবদাল মিয়া হত্যা মামলার দুই পলাতক আসামীকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব।

র‌্যাব – ৯ সিলেট ক্যাম্পের মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সোমবার বিকেলে আসামীদের আখাউড়া থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হল মাধবপুর উপজেলার জয়পুর গ্রামের মৃত হাজী গোলাম ফজল এর ছেলে মোঃ আবুল বাশার ওরফে কামাল (৪০) ও তার স্ত্রী কোহিনুর আক্তার (৩৫)।

র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান জানান, র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের উইং কমান্ডার মোঃ আসাদুজ্জামান, মেজর মোঃ শওকাতুল মোনায়েম ও এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার জাঙ্গাল এলাকায় অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, মৃত এবদাল মিয়ার সঙ্গে তার ছোট ভাই কামাল মিয়ার জমিজায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল।

গত ২২ অক্টোবর নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। পরে একই দিনে বিকেলে স্থানীয় চৌমুহনী বাজার থেকে একটি মোটরসাইকেলে এবদাল মিয়া বাড়িতে ফিরছিলেন।

পথে ঘাতক তার ছোট ভাই কামাল মিয়ার নেতৃত্বে একদল লোক তার মোটরসাইকেলের গতিরোধ করে তাকে প্রচন্ড রকমের মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হন।

হবিগঞ্জের ডাবল মার্ডারের রহস্য উদঘাটন

এ অবস্থায় এবদাল মিয়াকে এলাকার লোকজন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গ্রেফতারকৃত আসামীদেরকে মঙ্গলবার সকালে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়। মাধবপুর থানার ওসি কেএম আজমিরুজ্জামান জানান, তারা মাধবপুর থানার নিয়মিত মামলার আসামী। তাদেরকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe