শনিবার, ২৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ

English

19 C
Habiganj
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২

মাধবপুরে রাস্তার ইট সলিং ভেঙ্গে যাওয়ায় জনসাধারণের দুর্ভোগ

হবিগঞ্জের মাধবপুর উপজেলা ধর্মঘর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ধর্মঘর থেকে হরষপুর এলজিডি রাস্তার সংযুক্ত
বৈষ্ঠবপুর গ্রামের ৫০০ মিটার পর্যন্ত পূর্বের ইট সলিং রাস্তাটি চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। ফলে এ রাস্তাটিতে এলাকার জন সাধারণ নানা দূর্ভোগ পোহাতে হচ্ছে।

মাধবপুর উপজেলার বৈষ্ঠবপুর গ্রামের রাস্তাটি দীর্ঘ দিন ধরে সংস্কার না হওয়ায় রাস্তার বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি হয়ে রাস্তায় খানা খন্দের সৃষ্টি হয়েছে।

পূর্বের ইট সলিং ভেঙ্গে গিয়ে বিভিন্ন স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হওয়ায় এ রাস্তা দিয়ে চলাচল করা খুবই কষ্ট সাধ্য হয়ে পড়েছে। একটু বৃষ্টি হলেই গর্তে পানি জমে থাকে এলাকার জনসাধারণ ও যান চলাচল করতে খুবই ব্যাঘাত ঘটছে।

বশির মিয়া নামে এক রিক্সা চালক বলেন, ভাঙ্গা ইট সলিং রাস্তা দিয়ে বৈষ্ঠবপুর গ্রামে গাড়ী নিয়ে যেতে যাত্রীদের যেমন কষ্ট হয় তেমনি গাড়ীও বিকল হয়ে পড়ে।

রাস্তাটি সংস্কারের এখন পর্যন্ত কোন উদ্যোগ নেই। এ কারণে মানুষের চলাচলের অসুবিধা আরো বেড়ে গেছে। এলাকাবাসী জরুরী ভিত্তিতে ওই রাস্তাটি পুনসংস্কার করার জন্য উধর্বতন কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানিয়েছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe