25.4 C
Habiganj
মঙ্গলবার, ২৪ মে ২০২২

মাধবপুরে রাস্তা কেটে জন চলাচলে বিঘ্ন সৃষ্টির অভিযোগ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চাঁন্দপুর গ্রামে একটি রাস্তার উপর দিয়ে খাল খনন এবং অপর একটি রাস্তা কেটে ফেলায় কয়েকটি পরিবারের জনচলাচল ব্যবস্থায় ব্যাঘাত সৃষ্টি হচ্ছে।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুরের মধ্যে এই রাস্তা দুটির এ অবস্থা সৃষ্টি করা হয়েছে।

জানা যায় ওই গ্রামের আওলাদ হোসাইন, ইকবাল হোসেন, বকুল হোসেন, তাহের মিয়া, বাছির মিয়া, তাজুল ইসলামসহ প্রায় ১৫-১৬ টি পরিবারের লোকজন চান্দপুর মৌজার ১ নং খতিয়ানের ১০৬১ নং দাগের রেকর্ডিয় রাস্তা এবং ৪৪৭ নং দাগের বিপরীতে ৪৪৯ ও ৪৫০ নং দাগের মধ্যবর্তী স্থান দিয়ে দুই পায়া রাস্তায় গ্রামের মসজিদসহ বিভিন্ন জায়গায় চলাচল করত।

কিন্তু তাদের সঙ্গে পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের মৃত আব্দুল হামিদ এর ছেলে আলামিন এবং স্ত্রী হেলেনা বেগম, হাসান আলীর ছেলে জজ মিয়া, জজ মিয়ার স্ত্রী রেহানা বেগম, মোকসেদ আলীর ছেলে ইন্তাজ আলীর, শের আলী, ইন্তাজ আলীর ছেলে আব্দুল মন্নাফ ও মুক্তার হোসেন সহ তাদের লোকজন ষড়যন্ত্রমূলকভাবে জেনেশুনে জন চলাচলের ব্যাঘাত সৃষ্টি করার উদ্দেশ্যে ১০৬১ নং দাগের সরকারি রাস্তার উপর দিয়ে ড্রেন খনন করে এবং ৪৪৭ নং দাগের বিপরীতে ৪৪৯ ও ৪৫০ দাগের মধ্যবর্তী দুই পায়া রাস্তাটি কেটে ফেলে দেয়।

এ বিষয়ে ভুক্তভোগীরা প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার