বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার, ১ ডিসেম্বর ২০২১
17.1 C
Habiganj

মাধবপুরে শত্রুতার জেরে পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলার অভিযোগ

শত্রুতার জেরে পুকুরে বিষ দিয়ে দেড় লাখ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ হবিগঞ্জের মাধবপুরের কৃষ্ণপুরে পূর্ব শক্রতার জের ধরে দুবাই প্রবাসী ওসমান মিয়া ও আহাদ মিয়ারপুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। এতে প্রায় দেড় ক্ষাধিক টাকার বিভিন্ন। প্রজাতির মাছ মরে গেছে। ঘটনার।

খবর পেয়ে মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে মাধবপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে হঠাৎ মাছগুলো মরে পানিতে ভেসে উঠতে থাকে। একপর্যায়ে পুকুরের সব মাছই মরে যায়। ধারনা করা যাচ্ছে রাতের কোনো এক সময় পুকুরটিতে বিষ প্রয়োগ করে দুর্বৃত্তরা। এতে করে দেড় লাখ টাকার মাছ নিধন করা হয়েছে বলে অভিযোগ করেন দুবাই প্রবাসী ওসমান মিয়া ও আহাদ মিয়ার বৃদ্ধা বাবা আবু মিয়া। ভুক্তভোগী প্রবাসীদের বৃদ্ধ বাবা আবু মিয়া অভিযোগ করে বলেন, প্রতিবেশী বাচ্চু মিয়ার সাথে দীর্ঘ দিন যাবত জমি জামা সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছে। পরবর্তীতে গত ১০ জুলাই আমি বাদী হয়ে মাধবপুর থানায় মামলা করি। এই মামলায় বাচ্চুসহ সবাইকে গ্রেপ্তার করে মাধবপুর থানা পুলিশ জেল হাজতে পাঠায়। জেল থেকে তারা জামিনে মুক্ত হয়ে প্রতিশোধমূলক আমার পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলে। তবে বাচ্চু মিয়া এসব অভিযোগ অস্বীকার করে বলেন, কে বা কারা পুকুরে বিষ প্রয়োগ করেছে সেটি নিশ্চিত না হয়েই তাদের বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ আনা হয়েছে।

মাধবপুর থানার ওসি আঃ রাজ্জাক অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
মনতলা পুলিশ তদন্তের কেন্দ্রের এসআই মঞ্জুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান,তদন্তপূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe