রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১
26 C
Habiganj

মাধবপুরে সাম্প্রদায়িক হামলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত

হবিগঞ্জের মাধবপুরে দেশব্যাপী উগ্র সাম্প্রদায়িক হামলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা “অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে মাধবপুর আওয়ামী লীগ আয়োজিত উপজেলা চত্বর থেকে শোভাযাত্রা বের করে ঢাকা সিলেট মহাসড়ক সহ বাজারের বিভিন্ন সড়ক পদক্ষিন শেষে উপজেলা প্রবেশ পথে এক সমাবেশ করে ।

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান,যুগ্ন সম্পাদক ,এখলাছুর রহমান ,সাংঠনিক সম্পাদক শেখ মোজাহিদ বিন ইসলাম, বেনু মাধব রায়, পৌর আওয়ামীলীগের সভাপতি শাহ সেলিম, আওয়ামীলীগ আন্দিউড়া ইউনিয়ন সেক্রেটারী মিজানুর রহমান,হিন্দু বুদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি হরিষ চন্দ্র দেব, পুজা উদযাপন পরিষদের সেক্রেটারী লিটন রায়, ব্যবসায়ী জগদীশ চন্দ্র ঘোষ, উপজেলা যুবলীগ সভাপতি ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান,মহিলা আওয়ামীলীগ সভানেত্রী রোকেয়া বেগম, কৃষক লীগ আহবায়ক জামাল উদ্দিন,ছাত্রলীগ সভাপতি আনু মোহাম্মদ সুমন, সেচ্ছাসেবক লীগের আহবায়ক আলমঙ্গীর হোসেন টিপু প্রমুখ।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe