26.9 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

মাধবপুরে সড়কে প্রাণ গেল ট্রাক চালকের

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে মাটি ভর্তি একটি ট্রাকের সাথে অপর দুই ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই এক চালক নিহত ও হেলপার আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বরের নিকট সিলেটগামী মাটি ভর্তি একটি ট্রাকের সাথে অপর দুই বালূ ও পাথরভর্তি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়।

এতে সিলেটগামী ট্রাকের চালক টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার সাগরদিঘী গ্রামের মুসলিম উদ্দিন এর পুত্র মো:রবিউল (৪০) নিহত হয় এবং ট্রাকের হেলপার ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার এনায়েতপুর গ্রামের মৃত ফারুক মিয়ার পুত্র বাবু মিয়া (২০) গুরুতর আহত হয়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তি শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের হেফাজতে আছে এবং আহত ব্যক্তি মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। দুইটি ট্রাক আটক আছে অপর একটি ট্রাক পালিয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার