বুধবার, আগস্ট ১০, ২০২২

মাধবপুরে ১৩ নেতাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার বিপক্ষে প্রার্থী হওয়ায় ১৩ নেতাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। এ ঘটনা হবিগঞ্জের মাধবপুরে এখন আলোচনার শীর্ষে।

গতকাল বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে এ ১৩ জনকে সাময়িকভাবে বহিষ্কারের তথ্য জানিয়েছে জেলা আওয়ামী লীগ। বহিষ্কৃতদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য তাদের নাম পাঠানো হয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক বরাবর।

মাধবপুর উপজেলায় বহিস্কৃতরা হলেন, উপজেলার ধর্মঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফারুক আহম্মদ পারুল ,বহরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আরিফুর রহমান আরিফ ও বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকৃত সাবেক ইউপি চেয়ারম্যান এহতেশাম উল বার চৌধুরী লিপু, আদাঐর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, আদাঐর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব ও ইউনিয়ন যুবলীগ নেতা আশিকুর রহমান দুলাল, জগদীশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ খান, সাবেক সভাপতি নাছির উদ্দিন খান ও আব্দুল জলিল মনু, বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মিজান ও বশির মিয়া ছাতিয়াইন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান শহীদ উদ্দিন আহম্মদ এবং বাঘাসুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিজবাহ উদ্দিন তালুকদার সোয়েব

জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, বহিষ্কৃতরা আওয়ামী লীগ ও বিভিন্ন সংযোগী সংগঠনের নেতা। সাময়িকভাবে বহিষ্কারের পর স্থায়ী বহিষ্কারের জন্য তাদের নাম কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়েছে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...