বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১
19.7 C
Habiganj

মাধবপুরে ৬৩ কেজি গাঁজাসহ ০৩ পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯

গতকাল রবিবার (২৮ মার্চ) আনুমানিক সন্ধ্যা ০৬.২৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-০৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি দল হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন ৭নং ইউনিয়নের জিন্নাতপুর গ্রামে অভিযান চালিয়ে প্রায় ৬৩ কেজি গাঁজাসহ তিন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হল – ১। মোঃ ছায়েদুল মিয়া (৪০),পিতা-আব্দুল মোতালেব ২। মোঃ সাজিদ মিয়া (৪৪),পিতা-ফরিদ মিয়া, ৩। ইসমাইল মিয়া (৩২), পিতা- আলাই মিয়া।

সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আসামীরা স্বীকার করেছে যে, তারা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে আসছিল। পরে তারা মাদকদ্রব্যগুলো আশে-পাশের বিভিন্ন জেলার মাদক ডিলারদের নিকট সরবরাহ করে আসছিল।

আসামীদেরকে জব্দকৃত আলামতসহ থানায় হস্তান্তর করা হয়েছে। পুলিশ তাদের সাথে সংশ্লিষ্ট সকলকে গ্রেফতার করে আইনের আওত্বায় আনার জন্য পরবর্তী অভিযান চালিয়ে যাবে বলে জানা গেছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe