শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

মাধবপুর নিম্নআয়ের পরিবারের মাঝে বিজিবির ত্রাণ সামগ্রী বিতরণ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মোঃজাকির হোসেনঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী বিশ্বব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারীর দুর্যোগে গরীব ও নিম্নআয়ের শ্রমজীবী ১৮০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ৫৫ বিজিবি।

৮ মে শুক্রবার সকালে ৫৫ বিজিবি হবিগঞ্জ ব্যাটালিয়নের উদ্যোগে বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক মাধবপুর উপজেলার সীমান্তবর্তী বড়জ্বালা, ধর্মঘর এবং হরষপুর বিওপি সংলগ্ন খোলা মাঠে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ৫৫ বিজিবি হবিগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল এস,এন,এম,সামীউন্নবী চৌধুরী, ৫৫ বিজিবি অতিরিক্ত পরিচালক নাসির উদ্দিন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, এবং কোম্পানী বিওপি কমান্ডারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

মাধবপুর-নিম্নআয়ের-পরিবারের-মাঝে-বিজিবির-ত্রাণ-সামগ্রী-বিতরণের-বিজ্ঞপ্তি

বিজিবি’র হবিগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল এস,এন,এম, সামীউন্নবী চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, করোনা দুর্যোগে মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় গরীব ও নিম্নআয়ের শ্রমজীবী বসবাসকারী অনেক পরিবারকে খাদ্য সংকটে পড়া ১৮০টি পরিবারকে সামাজিক দুরন্ত বজায় রেখে চাল, ডাল, তৈল, আটা, ছোলা, ও লবণ বিতরণ করা হয়েছে।

উল্লেখিত ত্রাণ সামগ্রী বিতরণ করায় স্থানীয় প্রশাসন ও সাধারণ জনগণ বিদ্যানন্দ ফাউন্ডেশন এবং বিজিবিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...