২৪ অক্টোবর (শনিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
23 C
Habiganj
২৪ অক্টোবর (শনিবার) ২০২০ খ্রিষ্টাব্দ
হোম মাধবপুর মাধবপুর নিম্নআয়ের পরিবারের মাঝে বিজিবির ত্রাণ সামগ্রী বিতরণ

মাধবপুর নিম্নআয়ের পরিবারের মাঝে বিজিবির ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃজাকির হোসেনঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী বিশ্বব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারীর দুর্যোগে গরীব ও নিম্নআয়ের শ্রমজীবী ১৮০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ৫৫ বিজিবি।

৮ মে শুক্রবার সকালে ৫৫ বিজিবি হবিগঞ্জ ব্যাটালিয়নের উদ্যোগে বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক মাধবপুর উপজেলার সীমান্তবর্তী বড়জ্বালা, ধর্মঘর এবং হরষপুর বিওপি সংলগ্ন খোলা মাঠে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ৫৫ বিজিবি হবিগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল এস,এন,এম,সামীউন্নবী চৌধুরী, ৫৫ বিজিবি অতিরিক্ত পরিচালক নাসির উদ্দিন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, এবং কোম্পানী বিওপি কমান্ডারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

মাধবপুর-নিম্নআয়ের-পরিবারের-মাঝে-বিজিবির-ত্রাণ-সামগ্রী-বিতরণের-বিজ্ঞপ্তি

বিজিবি’র হবিগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল এস,এন,এম, সামীউন্নবী চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, করোনা দুর্যোগে মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় গরীব ও নিম্নআয়ের শ্রমজীবী বসবাসকারী অনেক পরিবারকে খাদ্য সংকটে পড়া ১৮০টি পরিবারকে সামাজিক দুরন্ত বজায় রেখে চাল, ডাল, তৈল, আটা, ছোলা, ও লবণ বিতরণ করা হয়েছে।

উল্লেখিত ত্রাণ সামগ্রী বিতরণ করায় স্থানীয় প্রশাসন ও সাধারণ জনগণ বিদ্যানন্দ ফাউন্ডেশন এবং বিজিবিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সম্পর্কিত সংবাদ

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe

সর্বশেষ সংবাদ