শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

মাধবপুর শাহজাহানপুর ইউনিয়ন পরিষদে ব্যাংক এশিয়ার মাধ্যমে ভাতা প্রদান শুরু

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মোঃ জাকির হোসেন: হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়ন পরিষদে ব্যাংক এশিয়া লিমিটেড এর যৌথ তত্ত্বাবধানে শাহজাহানপুর ইউনিয়নের ভাতা প্রদান শুরু হয়েছে।

আজ (২৯ এপ্রিল) সকাল ১০.০০ ঘটিকা হইতে ৬নং শাহজাহানপুর ইউনিয়নে ব্যাংক এশিয়া লিমিটেড এর মাধ্যমে সামাজিক দুরত্ত্ব বজায় রেখে ১নং ওয়ার্ডে ৬ মাসের একত্রে ৮৭ জন মহিলা ও পুরুষ কে ২,৫৮,০০০/-(দুই লক্ষ আটান্ন হাজার টাকা) বয়স্ক, ভাতা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ৬নং শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন তৌফিকুল আলম চৌধুরী, মাধবপুর উপজেলা অফিসার (ARO) মোঃ তরিকুল ইসলাম, ব্যাংক এশিয়ার ইউনিয়ন কর্মকর্তা সালমান শাহ, ইউনিয়ন সমাজকর্মী ইয়াসমিন আক্তার শাহেনা বেগম ও উদ্যোক্তা বিষ্ণু সরকার।

মাধবপুর শাহজাহানপুর ইউনিয়ন পরিষদ

উল্লেখ্য পূর্বে ভাতা ভোগীদের উপজেলার নোয়াপাড়া থেকে ভাতা আনতে হতো। তবে ভাতা ভোগীদের সুবিধার্থে আজ থেকে ভাতা ভোগীরা শাহজাহানপুর ইউনিয়ন পরিষদ থেকেই ভাতা নিতে পারবে।

উপজেলার সমাজসেবা কর্মকর্তা সোলায়মান মজুমদার জানান, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী ইস্তেহার পূরণ হল আর এর মাধ্যমে ভাতাভোগীরা কোন ঝামেলা ছাড়া তাদের নিজ নিজ একাউন্ট থেকে নিজের ইউনিয়ন অফিসে এসে টাকা উত্তোলন করতে পারবে।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

মাধবপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন...

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৭০% ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি...