মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
27 C
Habiganj

মাধবপুর ১১ ইউনিয়নে নির্বাচন মাঠে আওয়ামী লীগের ৩৮ প্রার্থী

হবিগঞ্জের মাধবপুর উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তারিখ চূড়ান্ত না হলেও ক্ষমতাসীন দলের প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে মরিয়া হয়ে উঠেছে। নিজের অবস্থান পাকা করতে সম্ভাব্য প্রার্থীরা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীর দ্বারস্থ হওয়ার পাশাপাশি বিভিন্ন কৌশলে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে তারা।

বৃহত্তর সিলেটের সিংহদ্বার নামে পরিচিত ১১টি ইউনিয়ন নিয়ে গঠিত মাধবপুর উপজেলার দিকে জেলাবাসীর বাড়তি নজর রয়েছে। ইতোমধ্যেই প্রতিটি ইউনিয়নে বিশেষ বর্ধিত সভায় ৪ থেকে ৫ জন করে প্রার্থী তালিকায় নাম লিখিয়েছেন এবং আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা উপজেলা কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। ১১টি ইউনিয়নে ৩৮ জন প্রার্থী আলোচনায় রয়েছে।

১নং ধর্মঘর ইউনিয়নে চেয়ারম্যান পদে মেজবাহুল পলাশ, পারুল আহম্মেদ, নজরুল ইসলাম রাজা ও তাহের মিয়া।

২ নং চৌমুহনী ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মোঃ আপন মিয়া, আজহার উদ্দিন ভূঁইয়া ও আতাউস সামাদ বাবু।

৩ নং বহরা ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আরিফুর রহমান ও মোঃ আলাউদ্দিন।

৪নং আদাঐর ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ফারুক পাঠান, তাজুল ইসলাম, শেখ মো. দুলাল ও হাবিবুর রহমান।

৫নং আন্দিউড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান, মিজানুর রহমান,আব্দুল কুদ্দুছ মাখন ও নেপাল দাস।

৬নং শাহজাহানপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান বাবুল হোসেন খাঁন, আইয়ুব খাঁন ও রফিকুল ইসলাম।

৭নং জগদীশপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান সফিকুল ইসলাম, মাসুদ খাঁন, নাসিরউদ্দিন খাঁন ও সৈয়দ ইমরুল হোসেন রাশেল।

৮নং বুল্লা ইউনিয়নে চেয়ারম্যান পদে বশির আহম্মদ, বেনু মাদব রায়, মিজানুর রহমান ও শামীম আহম্মদ।

৯নং নোয়াপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আলহাজ্ব মোঃ মহিজ্জামান হারুন, শাহ আব্দুল আউয়াল লিটন, আব্দুল মন্নান খোকন ও ইকবাল পাঠান।

১০ নং ছাতিয়াইন ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান শহীদউদ্দিন আহম্মদ, ফাতেমা তুজ জোহরা, শওকত আকবর সোহেল ও মনির।

১১নং বাঘাসুরা ইউনিয়নে এখলাছুর রহমান ও মেজবাউদ্দিন তালুকদারের নাম শোনা যাচ্ছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান বলেন, “দলের নির্দেশে ইউনিয়ন পর্যায়ে বিশেষ বর্ধিত সভা করে প্রার্থীদের নাম সংগ্রহ করা হয়েছে। উপজেলায় বিশেষ বর্ধিত সভা করে তা জেলায় প্রেরণ করা হবে। জেলা থেকে তা যাবে কেন্দ্রে। কেন্দ্র থেকে ১১টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।”

এদিকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাধবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম বলেন,দলের ত্যাগী ও পরিচ্ছন্ন ব্যক্তিদেরকে প্যানেলে অন্তর্ভুক্ত করে কেন্দ্রে প্রেরণ করা হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe