বুধবার, আগস্ট ১০, ২০২২

মানহানি মামলায় জামিন পেলেন ৪ সাংবাদিক

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

২০ কোটি টাকার মানহানি মামলায় জামিন পেলেন হবিগঞ্জের চার সাংবাদিক। এরা হচ্ছেন হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক প্রভাকর প্রত্রিকার তৎকালীন সম্পাদক আব্দুল হালীম, ভারপ্রাপ্ত সম্পাদক সহিবুর রহমান,তৎকালীন বার্তা সম্পাদক আজহারুল ইসলাম চৌধুরী মুরাদ এবং ওই সংবাদের প্রতিবেদক শেখ শাহাউর রহমান বেলাল।

বুধবার (১ ডিসেম্বর) হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাহমিনা বেগমের আদালতে হাজির হলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

জানা যায়, মাধবপুর উপজেলার ১১নং বাঘাসুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন আহমেদ ঝাড়ু মিয়ার দুর্নীতি ও অনিয়ম নিয়ে গত বছর ৩০ আগস্ট ও ৩ সেপ্টেম্বর দুটি সংবাদ প্রকাশিত হয় বহুল প্রচারিত দৈনিক প্রভাকর পত্রিকায়। এতে বাঘাসুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহাব উদ্দিন আহমদ ঝাড়ু মিয়ার পারিবারিক, সামাজিক ও পেশাগতভাবে ২০ কোটি টাকা মূল্যের মানহানী হওয়ায় ওই বছরের ১৪ সেপ্টেম্বর হবিগঞ্জের সিনিয়র বিচারিক হাকিম (আমল-৬) আদালতে ১০ টাকার কোর্ট ফি দিয়ে ৪ সাংবাদিকের নামে মামলা দায়ের করেন।

আদালত মামলার অভিযোগ আমলে নিয়ে তদন্তের জন্য হবিগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে দায়িত্ব দেন। পিবিআই দীর্ঘ তদন্তের পর আদালতে চার্জশীট দাখিল করলে চার সাংবাদিকের নামে সমন জারি হয়।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...