বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
28 C
Habiganj

মাহবুব আলীকে মন্ত্রী চায় এলাকাবাসী

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: সিলেট বিভাগের মধ্যে সর্বোচ্চ ভোটে নির্বাচিত হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য সুপ্রীম কোর্টের আইনজীবী মাহবুব আলীকে মন্ত্রী করার দাবি করেছে তার এলাকার জনগণ।

গত দশম জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হবার পর থেকে এ দাবি করা হচ্ছে। এডভোকেট মাহবুব আলী অত্যন্ত পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে পরিচিত। তাকে মন্ত্রী হিসেবে দেখতে চেয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে দাবি করা হচ্ছে।

আওয়ামীলীগ নেতারা দাবি করে বলেন, হবিগঞ্জ দ্বিতীয় গোপালগঞ্জ হিসেবে খ্যাত। গত ২০০১ সালে সারাদেশে আওয়ামীলীগ কমসংখ্যক আসন পেলেও প্রতিকুল অবস্থার মধ্যে ৪টি আসন পেয়েছিল।

২০০৮ সালে ২৯শে ডিসেম্বর নবম জাতীয় সংসদ নির্বাচনেও হবিগঞ্জ ৪টি আসন পেয়েছিল। হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসন থেকে তখন এমপি নির্বাচিত হয়েছিলেন এনামুল হক মোস্তফা শহিদ। তখন তিনি মন্ত্রীসভায় ঠাঁই পেয়ে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন।

দশম জাতীয় সংসদ নির্বাচনে বর্ষিয়ান নেতা এনামুল হক মোস্তফা শহীদকে বাদ দিয়ে দলীয় মনোনয়ন পেয়ে এড. মাহবুব আলী সংসদ সদস্য নির্বাচিত হন।

এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন পেয়ে সিলেট বিভাগের মধ্যে ৩ লাখ ৯ হাজার ভোট পেয়ে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন। তার নির্বাচনী এলাকায় ২৫টির বেশি চা বাগান সহ বিপুল সংখ্যক উন্নয়ন বঞ্চিত জনগোষ্ঠী রয়েছে।

জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা সুকোমল রায় জানান, বিগত সময়ে হবিগঞ্জে কোন মন্ত্রী দেওয়া হয়নি। তাই জনস্বার্থে পরিচ্চন্ন রাজনীতিবিদ সংসদ সদস্য এড. মাহবুব আলীকে মন্ত্রী করা হলে পুরো হবিগঞ্জবাসী উপকৃত হবেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe