মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
26 C
Habiganj

মিথ্যাবাদীদের দ্বারা দেশের উন্নতি সম্ভব না – এমপি আবু জাহির

সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ কথা আর কাজে মিল রাখে। ক্ষমতায় আসার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন বিনামূল্যে সার দেবেন। নির্বাচিত হওয়ার পর তিনি তাঁর কথা রক্ষা করেছেন। দেশজুড়ে তিনি বিনামূল্যে সার দিচ্ছেন। বছরব্যাপি নানা ধরণের ভাতাও অব্যাহত রেখেছেন।

আবু জাহির আরও বলেন, বিএনপি-জামায়াত নির্বাচন আসলে মানুষকে মিথ্য আশ্বাস দেয়। ধর্মের নাম ব্যবহার করে এরা রাজনীতি করে। অন্যের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারই তাদের রাজনীতির কৌশল। এই মিথ্যাবাদীদের দ্বারা দেশের উন্নয়ন-অগ্রগতি কখনও সম্ভব না।

সোমবার শায়েস্তাগঞ্জ উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরের চালের উপকারভোগী প্রায় দুই হাজার মানুষের মাঝে কার্ড বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেছেন।

মিথ্যাবাদীদের দ্বারা দেশের উন্নতি সম্ভব না - এমপি আবু জাহির

উপজেলার নূরপুর, ব্রাহ্মণডুরা ও শায়েস্তাগঞ্জ ইউনিয়নে পৃথক অনুষ্ঠানে কার্ডগুলো বিতরণ করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানগুলোতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান ও মুখলিছ মিয়াসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তালিকাভুক্ত এই দুই হাজার মানুষ এখন থেকে বছরের পাঁচ মাস দশ টাকা কেজি দরে চাল পাবেন। প্রতি মাসে একেকজনকে ত্রিশ কেজি করে চাল দেয়া হবে উপজেলা প্রশাসন জানিয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe