৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:১৯

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মুক্তিযোদ্ধা ও সাংবাদিক গাজী শাহজাহান চিশতী স্মরণে দোয়া মাহফিল

বিল্লাল আহমেদ: হবিগঞ্জের লাখাইয়ে সদ্য প্রয়াত সাংবাদিক, বীরমুক্তিযোদ্ধা, সাদা মনের মানুষ ও শহীদ পরিবারের সন্তান গাজী শাহজাহান চিশতি এর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুর বেলা উপজেলা পরিষদ সভাকক্ষে লাখাই প্রেসক্লাব এর আয়োজনে আয়োজিত দোয়া মাহফিল ও শোক প্রেসক্লাব সভাপতি এডভোকেট মোঃ আলী নোয়াজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর – লাখাই – শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক তারিক ইকবাল শামসি।

শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন মাওঃ জালাল আহমেদ।
প্রয়াত সাংবাদিক, বীরমুক্তিযোদ্ধা গাজী শাহজাহান চিশতির কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনায় অংশ নেন লাখাই উপজেলা আওয়ামিলীগ এর সহসভাপতি এম এ মতিন, সশস্ত্র বীরমুক্তিযোদ্ধা এডভোকেট সালেহউদ্দিন আহমেদ, বীরমুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি মাসুক তালুকদার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেসা বেগম,বিশিষ্ট সমাজ সেবক ঢাকাস্থ লাখাই উপজেলা সমিতির সাবেক সভাপতি মাহবুব আলম মালু ,,লাখাই প্রেসক্লাব এর সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমেদ, লাখাই প্রেসক্লাব এর সহসভাপতি মহিউদ্দিন আহমেদ রিপন লাখাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আলহাজ্ব মহসিন সাদেক,,সহ সম্পাদক শাহীনুর রহমান মোল্লা শাহীন, প্রয়াত সাংবাদিক গাজী শাহজাহান চিশতির কন্যা খাইরুন নেসা চিশতি পপি,মুসা তালুকদার, শারফিন চিশতি প্রমুখ।

আলোচনা শেষে দোয়া মাহফিল এ মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল্লাহ।
আলোচনা সভায় বক্তাগন বলেন প্রয়াত সাংবাদিক গাজী শাহজাহান চিশতি ছিলেন একজন নির্লোভ,নিরহংকারী ব্যক্তি। সাদা মনের মানুষ গাজী শাহজাহান চিশতি বহুগুণে গুণান্বিত। তাঁর প্রয়ানে আমরা একজন নিবেদিত প্রান মানুষকে হারালাম। সভায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং তার পরিবারের সার্বিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়।