মুজিব বর্ষ সম্মাননায় মনোনীত হলেন চুনারুঘাট থানার ওসি

মুজিব বর্ষ সম্মাননায় মনোনীত হলেন চুনারুঘাট থানার ওসি
শেখ নাজমুল হক।

মুজিব বর্ষ পুরস্কারের জন্য মনোনীত হলেন চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক।

মাদক দ্রব্য নিয়ন্ত্রন ও আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য বাংলাদেশ জাতীয় প্রেস ক্লাবের ভি আই পি লাউঞ্চ হতে আগামী ২৮ আগস্ট বিকাল তিন ঘটিকায় এ পুরস্কার তাঁর হাতে তুলে দেওয়া হবে।

বাংলাদেশ সম্মলিত সাংস্কৃতিক সোসাইটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব শামসুল হক টুকু ও প্রধান আলোচক বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের বিচারপতি জনাব সিদ্দিকুর রহমান মিয়া।

স্থানীয় সূত্র জানা যায়, চুনারুঘাট থানায় অফিসার ইনচার্জ হিসেবে শেখ নাজমুল হক যোগদানের পর হতে আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখতে চেষ্টা করে চলেছেন। এছাড়াও মাদক দমনে পুলিশ সদস্যদের সাথে নিয়ে পবিত্র কোরআন স্পর্শ করে জিহাদ ঘোষনা করে মাঠে নেমেছেন যার সফলতা হিসেবে মাদক ব্যবসায়ীরা আতংকে এলাকা ছাড়তে বাধ্য হয়েছে বলে খবর পাওয়া গেছে।

এই বিষয়ে তাঁর উৎসাহের কারণ জানতে চাইলে তিনি বলেন, আমার উৎসাহের পিছনে রয়েছেন আমাদের পুলিশ সুপার মহোদয়, যার দিকনির্দেশনায় আমরা মাদক দমনে বিশেষ ভূমিকা রাখতে পারছি। তাই আমার সকল প্রাপ্তি পুলিশ সুপার মহোদয়ের আর আমার সকল সহযোদ্ধাদের। আমার এই বিশালপ্রাপ্তি “মুজিব বর্ষ পুরস্কার” সকলকে উৎস্বর্গ করলাম।