শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

মুসলিম সাপোর্ট বাংলাদেশের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে দুঃস্থ-অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

আর্থ মানবতায় সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন মুসলিম সাপোর্ট বাংলাদেশের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে দুঃস্থ-অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল শনিবার দুপুরে মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইটাখোলা সিনিয়র আলিম মাদ্রাসায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও মুসলিম সাপোর্ট বাংলাদেশের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি শেখ তারেক হাসান মাহদী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইটাখোলা সিনিয়র আলিম মাদরাসার অধ্যক্ষ এবং অত্র সংস্থার উপদেষ্টা মাওলানা আমীর হোসেন জাকারী। বিশেষ অতিথি ছিলেন সংস্থার সহ-সভাপতি মো. ইকবাল হোসেন পাঠান।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মতিউর রহমান রায়হানী, সহ-সভাপতি শায়ের মাওলানা মোঃ তানভীর হোসাইন আরিফ, সাধারণ সম্পাদক মোঃ রায়হানুজ্জামান, প্রচার, প্রকাশনা ও অর্থ বিষয়ক সম্পাদক মো. ইবরাহীম আহমেদ ইমতিয়াজ, সাংগঠনিক সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম মাছুম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সমাজসেবা ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ নাঈম উদ্দিন রাফি প্রমুখ।

অনুষ্ঠান শেষে দরিদ্র মাদ্রসার শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবির কাপরড় ও অসহায় দরিদ্রদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe