সোমবার, জুন ২৭, ২০২২

মেসির বিশ্রাম প্রয়োজন : বার্সা কোচ

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

করোনা পরিস্থিতির মধ্যে লা লিগা ফেরার পর টানা খেলার মধ্যে আছেন ফুটবলাররা। বার্সেলোনার হয়ে প্রতিটি ম্যাচেই দেখা গেছে লিওনেল মেসিকে। কিন্তু আর্জেন্টাইন তারকাকে কিছুটা বিশ্রাম দেওয়া প্রয়োজন বলে মনে করেন বার্সা কোচ কিকে সেতিয়েন। তবে ব্যস্ত সূচির মধ্যে সেটা আপাতত হচ্ছে না বলে ইঙ্গিত দিয়েছেন তিনি।

দীর্ঘ তিন মাস বিরতির পর মাঠে ফিরেছে লা লিগা। লিগ ফেরার পর এই অল্প দিনেই ৯টি ম্যাচ খেলে ফেলেছে বার্সেলোনা। প্রতিটিতেই ম্যাচের পুরো সময় খেলতে হয়েছে মেসিকে।

কারণ, লিগ ফেরার পর খুব একটা ভালো অবস্থায় নেই বার্সেলোনা। বাজে পারফরম্যান্সের জন্য এরই মধ্যে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারিয়েছে তারা। শিরোপা ধরে টিকে থাকাও এখন কঠিন হয়ে গেছে মেসিদের। তাই চাইলেও মেসিকে বিশ্রাম দিতে পারছেন না সেতিয়েন।

এ ব্যাপারে বার্সা কোচ বলেন, ‘সামনে তাঁকে (মেসি) বিশ্রাম দিলে হতো। আমি আগেই তাঁকে এটা বলেছি, যদি আমরা আরো কয়েকটা গোল প্রধমার্ধে পেতাম এবং আমি মনে করি, সেটা আমরা পাওয়ার যোগ্য ছিলাম, তাহলে তাঁকে তুলে নিতে পারতাম এবং বিশ্রাম দিতে পারতাম। আরো কিছু খেলোয়াড়কেও বিশ্রাম দেওয়া যেত। এখন পরিস্থিতি ভিন্ন।’

চলতি লিগে ৩৬ ম্যাচ খেলে ২৪ জয় ও সাত ড্র নিয়ে দুইয়ে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭৯। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৮০। সমান ৩৬ পয়েন্ট খেলে ৬৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে আতলেটিকো মাদ্রিদ।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বানিয়াচংয়ে গরুসহ দুই চোর আটক

হবিগঞ্জের বানিয়াচংয়ে জনতার হাতে গরুসহ দুই চোর আটক। গরুসহ...

এন.এস.আই এর পক্ষ থেকে বানিয়াচং-আজমিরিগঞ্জে ত্রান বিতরণ

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এর পক্ষ থেকে...

সিলেটে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন শায়েস্তাগঞ্জের ব্যবসায়ী সারোয়ার আলম শাকিল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার...