৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:০৭

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

মোজাম্মেল হক মন্ত্রীর চুনারুঘাটে মুড়ারবন্দ দরগাহ জিয়ারত

সিলেট হযরত শাহজালাল (রহঃ) দরগাহ মসজিদ জুম্মার নামাজ আদায় এবং হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা মুড়ারবন্দ ১২০ আউলিয়ার বিখ্যাত দরবেশ (মাদনী) হযরত সৈয়দ শাহ নাসির উদ্দিন (রহঃ) সিপাহসালার দরগাহ শরীফে জিয়ারত করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি ।

এ সফর সারা দিন ব্যাপী সিলেট ও হবিগঞ্জে শুক্রবার (০৩ মে) দুপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি সিলেট হযরত শাহজালাল (রহঃ) দরগাহ মসজিদে জুম্মার নামাজ আদায় ও মাজার শরীফ জিয়ারত করেন । পরে বিকেল সাড়ে ৪ টায় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ঐতিহাসিক মুড়ারবন্দ ১২০ আউলিয়ার বিখ্যাত দরবেশ (মাদনী) হযরত সৈয়দ শাহ নাসির উদ্দিন (রহঃ) সিপাহসালার পূর্ব -পশ্চিম রওজা শরীফে জিয়ারত করেন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপিকে সিলেট ও হবিগঞ্জ সফরে জেলা প্রশাসক, পুলিশ সুপার, চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার , সহকারী কমিশনার (ভূমি), থানা পুলিশ প্রশাসন , উপজেলা চেয়ারম্যান, জনপ্রতিনিধিদের সার্বিক কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে । উক্ত মন্ত্রী সফর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন হবিগঞ্জ – ৪ আসনে বিপুল ভোটে নির্বাচিত সৈয়দ সাইদুল হক সুমন এমপি ।

মুক্তিযুদ্ধ বিষয়ক মাননীয় মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি সিলেট হযরত শাহজালাল (রহঃ) ও চুনারুঘাটে ঐতিহাসিক মুড়ারবন্দ ১২০ আউলিয়া দরবার শরীফে জিয়ারত করে তিনি দেশ বাসির মঙ্গল কামনায় আল্লাহর দরবারে প্রার্থনা করেন এবং বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা সহ পরিবারের সদস্যদের জন্য বিশেষ দোয়া করেন ।

মুড়ারবন্দ ১২০ আউলিয়া দরবার শরীফে দোয়া পরিচালনা করেন – বাংলাদেশ আশিক্কীনে আউলিয়া ঐক্য পরিষদের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ও মুড়ারবন্দ ১২০ আউলিয়া দরবার শরীফের মোতাওয়াল্লী শাহ সূফী পীরজাদা আলহাজ্ব সৈয়দ সফিক আহমেদ চিশতী সফি। মন্ত্রীর সাথে সফর সঙ্গী ছিলেন – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব ( উপ-সচিব ) মোহাম্মদ সানোয়ার হোসেন সহ অত্র মুক্তিযুদ্ধ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা , বীরমুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি , আওয়ামী লীগের নেতা-কর্মী , আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী , সাংবাদিক , মুড়ারবন্দ ১২০ আউলিয়া দরবার শরীফের খাদেম সহ দুই শতাধিক আশেকান ভক্ত বৃন্দ ও এলাকার লোক উপস্থিত ছিলেন ।

এদিকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি গত ২০২৩ সালে সিলেট হযরত শাহজালাল (রহঃ)মাজার শরীফ এবং মুড়ারবন্দ ১২০ আউলিয়া দরগাহ শরীফে নামাজ আদায় ও জিয়ারত করেন ।