বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২

মৌলভীবাজারের বিএএফ শাহীন কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিএএফ শাহীন কলেজে বর্ণাঢ্য আয়োজনে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ২০১৮ সালে শিশু শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত প্রথম স্থান অধিকারী শিক্ষার্থী এবং জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে ক্রীড়া, সাংস্কৃতিকসহ বিভিন্ন বিষয়ে শ্রেষ্টত্বের জন্য শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়।

শনিবার সকাল সাড়ে ১১টা থেকে বেলা দেড়টা পর্যন্ত কলেজ প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমান বাহিনী ঘাটি বাশারের এয়ার অধিনায়ক ও শাহীন কলেজ গভর্নিং বডির সভাপতি এয়ার ভাইস মার্শাল মো. শফিউল আলম, ওএসপি, বিএসসি,এনডিসি, এফএডব্লিউসি, পিএসসি। স্বাগত বক্তব্য রাখেন শমশেরনগর বিএএফ শাহীন কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মো. রবিউল হাসান।

কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে শিক্ষার্থীরা কবিতা আবৃত্তি, লোকগীতি, রবীন্দ্র সংগীত, নজরুলগীতি, হাছন রাজার গান, নাটিকা ও নৃত্য পরিবেশন করে প্রধান অতিথিসহ অতিথি ও উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবকদের মুগ্ধ করে।

সবশেষে আমন্ত্রিত প্রধান অতিথিকে শমশেরনগর বিএএফ শাহীন কলেজের পক্ষে একটি সম্মাননা ক্রেষ্ট ও এ কলেজের পক্ষে আঁকা সিলেটের চা বাগানের প্রাকৃতিক দৃশ্যের একটি ছবি প্রদান করা হয়।

প্রধান অতিথি ২০১৮ সালে এ কলেজের শিশু শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত বার্ষিক পরীক্ষায় প্রথম স্থান অধিকারীদের হাতে সম্মাননা পত্র তুলে দেন। এছাড়া জাতীয় বিভিন্ন প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলা, সিলেট বিভাগ ও জাতীয় পর্যায়ে শ্রেষ্টত্বধারী শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি।

প্রধান অতিথি এয়ার ভাইস মার্শাল মো. শফিউল আলম এ অনুষ্ঠানের প্রশংসা করে বলেন, ছোট একটি এলাকায় কলেজটি হলেও নিয়ম শৃঙ্খলা মেনে পড়াশুনায় মনোযোগী হলে এ কলেজের আরও সুনাম বৃদ্ধি পাবে। এত সুন্দুর মনোমুগ্ধকর অনুষ্ঠানের জন্য প্রধান অতিথি কলেজ অধ্যক্ষ, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

বা‌নিয়াচং‌য়ে বানবাসীদের মা‌ঝে আলোর দিশারী ব্লাড আইকনের ঈদ সামগ্রী বিতরণ

দিলোয়ার হোসাইন, বানিয়াচংঃবা‌নিয়াচং উপ‌জেলার ঘাগড়াকোনা সহ বিভিন্ন এলাকায় বন্যায়...

বানিয়াচংয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

হবিগঞ্জ-বানিয়াচং সড়কের শরীফ উদ্দিন রোড ও সুটকী ব্রীজের...

হবিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে এফবিসিসিআই

হবিগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্তদের...

বন্যার্ত মানুষের পাশে দাঁড়াল হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা

হবিগঞ্জের লাখাই উপজেলায় বন্যা দুর্গত ২০০ পরিবারের মাঝে ত্রাণ...