শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১
24 C
Habiganj

যুবলীগে ভাল মানুষকে প্রবেশ করার সুযোগ করে দিন – এমপি আবু জাহির

সৎ ও চরিত্রবান কোন মানুষ যদি যুবলীগ করতে চায় তবে সেই সকল মানুষকে সংগঠনে অন্তর্ভুক্ত করার জন্য যুবলীগ নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

বুধবার বিকালে শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ ইউনিয়ন যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই নির্দেশনা দিয়েছেন।

এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগ হচ্ছে গণমানুষের দল। এ সংগঠনের উপকারভোগী দেশের সকল মানুষ। যুবলীগের নেতাকর্মীরাও মানুষের জন্য কাজ করে। তবে মনে রাখতে জাতির পিতার আদর্শ থেকে সরে গেলে রাজনৈতিক ভবিষ্যত ভাল হবে না।

যুবলীগের নেতাকর্মীদের কাজ করতে হবে মাদক, সন্ত্রাস ও জুয়ার বিরুদ্ধে। এলাকার তরুণ সমাজকে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষায় যুবলীগকে দায়িত্ব পালন করতে হবে। ভাল পরিবারের সৎ আদর্শবান যুবকরা যুবলীগ করতে চাইলে তাঁদেরকে সহযোগিতা করতে হবে।

Habiganj-News-যুবলীগে-ভাল-মানুষকে-প্রবেশ-করার-সুযোগ-করে-দিন

ইউনিয়ন যুবলীগের আহবায়ক মঈন উদ্দিন দুলালের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক দিলীপ দাশের পরিচালনায় সম্মেলনে উদ্বোধক ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হোসাইন মো. আদিল জজ মিয়া, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান। প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ মেম্বার, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বুলবুল খান, সহ সভাপতি ওসমান আলী মিনু, যুগ্ম সাধারণ সম্পাদক আছকির মিয়া প্রমুখ।

সভার শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। পরে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে জেলা ও উপজেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe