করাব ইউনিয়নে ধানের শীষের নির্বাচনী সভায় জি কে গউছ

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ॥ হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি কে গউছ বলেছেন- মহান আল্লাহ সত্যের পক্ষে, ন্যায়ের পক্ষে। তাই গায়েবী মামলা দিয়ে আর বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করে ধানের শীষের বিজয় ঠেকানো যাবে না।

পুলিশ লেলিয়ে দিয়ে বিএনপি নেতাকর্মীদের যতই হয়রানী করা হচ্ছে, গ্রেফতার করা হচ্ছে ধানের শীষের বিজয় ততই নিশ্চিত হচ্ছে। কারণ জনগণ আওয়ামীলীগের জুলুম নির্যাতনে অতিষ্ঠ হয়ে উঠেছে। মানুষ এই সরকারের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। মানুষ ধানের শীষকে বিজয়ী করে আওয়ামীলীগের দুঃশাসন থেকে মুক্তি চায়।

তিনি বুধবার বিকালে লাখাই উপজেলার করাব ইউনিয়নে ধানের শীষের সমর্থনে এক নির্বাচনী সভায় এসব কথা বলেন।

জি কে গউছ আরও বলেন- ওযু ছাড়া যেমন নামাজ হয় না তেমনি সততা ছাড়া জনসেবা হয় না। যারা অসৎ, দুর্নীতিবাজ, জলমহাল, সরকারী বেসরকারী অফিস থেকে চাঁদাবাজী করেন, তাদের দ্বারা আর যাই হউক জনসেবা হয় না। দূর্নীতিমুক্ত হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জকে দেখতে চাইলে ধানের শীষকে বিজয়ী করুন। টাকা দিয়ে কোন কাজ করাতে হবে না, চাকুরী নিতে টাকা লাগবে না, বদলী করাতে টাকা লাগবে না। মানুষের জন্য কাজ করতে রাজনীতিতে এসেছি, এলাকার উন্নয়নে কাজ করছি।

গত ১০ বছরে শোনেছি উন্নয়নের জোয়ার বইছে কিন্তু লাখাই থেকে হবিগঞ্জ আসলে ভাল থাকার সুযোগ নাই, ঔষধ খেয়ে শরীরের ব্যাথা ছাড়াতে হয়। আর বেশি দিন নেই, আগামী ৩০ তারিখ সকল অপকর্মের জবাব জনগণ ব্যালটের মাধ্যমেই দিবে। তিনি ধানের শীষে ভোট দিয়ে কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির পথ সুঘম করতে ভোটারদের প্রতি আকুতি জানান।

এর আগে তিনি করাব ইউনিয়নের বিভিন্ন গ্রামে দলীয় নেতাকর্মীদের নিয়ে দিনভর গণসংযোগ করেন। পরে করাব গ্রামে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

করাব ইউনিয়ন বিএনপির সভাপতি জানে আলমের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা ফজলে রাব্বীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন লাখাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, বিএনপি নেতা ড. আক্তার আহাদ স্বপন, লাখাই উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোঃ ফরিদ মিয়া, আব্দুল আউয়াল ভুইয়া, জয়নাল আবেদীন, মনু মেম্বার, আক্তার মিয়া, বজলু মেম্বার, নুরুল ইসলাম সাফি, ফারুক মিয়া, কবির মিয়া, সাইদুর মেম্বার, বদর মিয়া, লাখাই উপজেলা যুবদলের আহ্বায়ক শাহ আলম গোলাপ, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম মালু, মুছাউল আলম, শফিউল আলম শাবাল, রফিক মিয়া, আব্দুস শহিদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, জি কে ঝলক, রুমেল খান চৌধুরী।