26.9 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

রামপুরে জায়গা নিয়ে বিরোধের জের ধরে দুই দলের সংঘর্ষে ২৫ জন আহত

হবিগঞ্জ সদর উপজেলার রামপুরে জায়গা নিয়ে বিরোধের জের ধরে দুই দলের সংঘর্ষে টেটাবিদ্ধসহ অন্তত ২৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও টেটাবিদ্ধ অবস্থায় রমজান মিয়া ও আফজল মিয়া নামের দুই জনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রবিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রামপুর গ্রামের সোহেল মিয়া ও সুরুজ মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরধরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে বাবুল মিয়া, আলফু মিয়া, সালিক মিয়া ও রাহেল মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অন্যান্য আহতরা পুলিশী গ্রেফতারের ভয়ে শহরের বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মাসুক আলী জানান, পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করেছে। অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার