রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১
29 C
Habiganj

লকডাউন বাস্তবায়নে খেলার মাঠসহ সর্বত্র প্রশাসনের অভিযান

কোভিড – ১৯ মোকাবেলায় কঠোর বিধিনিষেধ বাস্তবায়ন অব্যাহত রাখার লক্ষে হবিগঞ্জ জেলায় টহল এবং ভ্রাম্যমাণ আদালত অব্যাহত ছিল। এসময় মামলা ও জরিমানা আদায় করা হয়।

আজ সোমবার (২৬জুলাই) জেলা শহর এবং উপজেলাসহ ১১টি মোবাইল কোর্ট পরিচালনা করে জেলা প্রশাসন।

দিনের শুরুতে শহরের ২নং পুল এলাকায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিজেন ব্যার্নাজি এবং সহকারী কমিশনার মঈন খান এলিসের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

শহরের ২নং পুল এলাকায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

বিকালে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেনের নেতৃত্বে শহরের উমেদনগর ফুটবল খেলার মাঠে অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকারী বিধি নিষেধ উপেক্ষা করে শতাধিক মানুষ জড়ো হয় খেলার মাঠে। বিজিবি এবং র্যবের উপস্থিতি পেয়ে লোকজন পালিয়ে যায়।

সহকারী কমিশনার শাহ জহুরুল হোসেন স্থানীয় কাউন্সিলরকে টেলিফোনে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশনা প্রদান করেন।

লকডাউন বাস্তবায়নে খেলার মাঠসহ সর্বত্র প্রশাসনের অভিযান
শহরে অভিযানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ

এদিকে সোমবার রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা যায়, দিনব্যাপি ১১টি মোবাইল টিম বিভিন্ন অপরাধে ৮৫ জন ব্যক্তির কাছ থেকে মোট ৪৭ হাজার২শত ৫০টাকা অর্থদণ্ড আদায় করা হয়।

এসময় সকলকে জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হতে এবং সার্বক্ষণিক মাক্স পরিধান করার জন্য অনুরোধ করা হয়।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe