শনিবার, ১৯ জুন ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ১৯ জুন ২০২১
24.5 C
Habiganj

লাখাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব -১৭) ২০২১ এর ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার (৩১ মে) বিকালে উপজেলার মশাদিয়া গ্রামে প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি ফজলে এলাহী ফরহাদের সঞ্চালনায় ফাইনাল ম্যাচের পুরষ্কার বিতরণ সম্পন্ন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা, ২ নং মোড়াকরি ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, ৫ নং করাব ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, ৩ নং মুড়িয়াউক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি তৌহিদ মোল্লা, সাংবাদিক আব্দুল মতিন, রাজন মিয়া, আব্দুল আলী মোল্লা মেম্বার, আব্দুল কাদির মেম্বার।

ফাইনাল ম্যাচে রেফারি হিসাবে দায়িত্ব পালন করেন আব্দুল মতিন, শরীফ উদ্দীন ও শামছুল হক।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালক (অনূর্ধ্ব – ১৭) ফাইনাল ম্যাচে উপজেলার ২ নং মোড়াকরি ইউনিয়ন থেকে মোড়াকরি ইউনিয়ন একাদশ বনাম ৫ নং করাব ইউনিয়ন থেকে করাব ইউনিয়ন একাদশ দল অংশ নেয়।

ফাইনালে মোড়াকরি ইউনিয়ন একাদশকে ১-০ গোলে পরাজিত করে করাব ইউনিয়ন একাদশ চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলায় বিভিন্ন শ্রেণি-পেশার স্থানীয় ক্রীড়ামোদী সহ শত শত দর্শক উপস্থিত ছিলেন।
শেষে উপস্থিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি প্রদান করেন।

সর্বশেষ সংবাদ

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe