২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৭:১২

জনপ্রিয় ৫ সংবাদ

আরো কিছু সংবাদ

লাখাইয়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের ২ কর্মকর্তার বিদায় সংবর্ধনা

বিল্লাল আহমেদ: হবিগঞ্জের লাখাইয়ের বুল্লা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ ধীরেন্দ্র চন্দ্র গোপ ও ইউনিয়ন সহকারী স্বাস্থ্য পরিদর্শক স্বপন কুমার সরকার এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর বেলা উপজেলার বুল্লা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে বুল্লা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বুল্লা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পরিচালনা কমিটির সভাপতি ও বুল্লা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ এর সভাপতিত্বে ও ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ আজনু মিয়ার সন্চালনায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টানা তৃতীয় বারের মতো নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নাইমুর রহমান ও মেডিকেল অফিসার( এমসিএইচ এফপি) ডাঃ সাব্বির আহমেদ।

শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন স্বাস্থ্য সহকারী জহির উদ্দিন ও গীতাপাঠ করেন স্বপন কুমার সরকার।

আলোচনায় অংশ নেন লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম, বুল্লাবাজার ব্যকস এর সভাপতি আশিক আহমেদ রাজিব, সংবর্ধিত ব্যক্তিত্ব ডাঃ ধীরেন্দ্র চন্দ্র গোপ এর পুত্র ডাঃ দীপক চন্দ্র গোপ, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফরাস উদ্দিন, নজরুল ইসলাম মেম্বার, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমেদ, আতিকুর রহমান তালুকদার, শুভ রায়,উম্মে হায়া প্রমূখ।

সংবর্ধিত ব্যক্তিত্ব ডাঃ ধীরেন্দ্র চন্দ্র গোপ ও স্বপন কুমার সরকার এর হাতে সন্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি ও অতিথি বৃন্দ।