25.4 C
Habiganj
সোমবার, ২৩ মে ২০২২

লাখাইর বুল্লাবাজার চৌরাস্তার সংযোগ সড়কের ঢালু কমিয়ে পূনঃনির্মানের উদ্যোগ

হবিগঞ্জ-লাখাই সড়কের বুল্লা বাজার অংশে ব্রীজ নির্মানের ফলে বাজারের চৌরাস্তার অংশটুকু অপেক্ষাকৃত উচুঁ হয়ে যায়, যার ফলশ্রুতিতে চৌরাস্তার দুপাশের সংযোগ সড়কের সাথে মূল সড়কের ঢালের পরিমানও পূর্বেকার তুলনায় বেড়ে যায়। এতে বাজারে আগমন ও বহির্গমনে বাজারে আগত ক্রেতা – বিক্রেতা এবং এ রাস্তায় চলাচলকারী পথচারীদের চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। সড়কের স্লোব বেড়ে যাওয়ায় বাজারের পথ দিয়ে পন্য পরিবহন ও ক্রেতাসাধারণ এর প্রায়শঃ ছোট-বড় দূর্ঘটনার সন্মুখীন হতে হচ্ছে।

এ অবস্থা থেকে উত্তোরনে হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক খোয়াই ও অনলাইন সংবাদ মাধ্যম শায়েস্তাগন্জ ডটকমএ একাধিক সচিত্র প্রতিবেদন প্রকাশিত হলে সংশ্লিষ্ঠ উর্ধ্বতন কর্তৃপক্ষের গোছরীভূত হয় এবং তারা নড়েচড়ে বসে।

এদিকে বাজারের চৌরাস্তার এ বেহাল অবস্থায় বাজারের ব্যাবসায়ীরা এবং বুল্লা ইউপি চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, ব্যবসায়ী মাসুকুর রহমান মাসুক ও স্থানীয় গণমাধ্যম কর্মীরাও সোচ্চার হয়ে উঠে। তারা সংশ্লিষ্ঠদের নিকট আবেদন- নিবেদন জানায়।

অবশেষে বুল্লাবাজার ব্যবসায়ী, ক্রেতাসাধারণ এবং এতদঞ্চলের বিরাট জনগোষ্ঠীর চলাচলের জন্য জনগুরুত্বপূর্ন বুল্লাবাজার চৌরাস্তার ঢাল কমিয়ে পূনঃনির্মানের উদ্যোগ গ্রহন করে সড়ক ও জনপথ বিভাগ। সরেজমিন পরিদর্শনে দেখা যায়, বুল্লাবাজার চৌরাস্তার দক্ষিন পাশে ও উত্তর পাশের ঢালে ইতিমধ্যে মূল সড়কের সাথে সামঞ্জস্য রেখে বালি ও ইটের খোয়া ফেলা হয়েছে।এতে স্থানীয়রা সন্তোষ প্রকাশ করছে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে।
ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

44,536FansLike
54,367FollowersFollow
4,359FollowersFollow
5,632SubscribersSubscribe

ক্যালেন্ডার