শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
34 C
Habiganj

লাখাইর বুল্লা বাজার হতে রত্নার খাল পর্যন্ত রাস্তার বেহাল দশা

লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নের স্থানীয় বুল্লাবাজার এর শাহবায়েজিদ মাজার হয়ে হাজী আব্দুল বারিক মেম্বারের বাড়ির রত্নার খাল পর্যন্ত ১২ ফুট প্রস্থ রেকর্ডিয় রাস্তাটির বেহাল দশা।

স্বাধীনতার পর হতে এরাস্তায় সরকারী ভাবে কোন ধরনের উন্নয়ন মুলক কাজ করা হয়নি। যার ফল শ্রুতিতে নয়াবাড়ি, পশ্চিম হাটি দাস পাড়া, হাজী বাড়ি সহ গ্রামের মানুষ জন সামান্য বৃষ্টি হলেই চলাচলে নানান দুর্ভোগ পোয়াতে হচ্ছে।

রাস্তাটি বর্তমানে কতিপয় ব্যক্তি কিছু অংশ দখল করায় শরু আকার ধারন করেছে। হঠাৎ যদি কেহ এরাস্তা দিয়ে যেতে চায় তাহলে বিপাকে পড়বে এমন অবস্থা।

গ্রামের কয়েকজন মুরুব্বি জানান, রাস্তাটি কয়েকবার লাখাই এল জি ডি অফিস এর মাধ্যমে মাফ জোক করা হলেও কাজের কাজ কিছুই হয়নি।

রাস্তাটি মেরামতের ব্যাপারে বার বার বুল্লা ইউনিয়ন চেয়ারম্যান মোক্তার হোসেন বেনুর সাথে যোগাযোগ করে ও কাজ হয়নি বলছিলেন স্থানীরা।

এব্যাপারে মিন্টু চন্দ্র দাস জানান আমরা বাজারে কাছে থাকা সত্তে ও রাস্তার কারনে চলাচলের খুব অসুবিধা ভোগ করছি। বিশেষ করে স্কুল পড়ুয়া ছেলে মেয়েরা খুব কষ্ট হয়। রাস্তাটি মেরামতের জন্য দীর্ঘ দিনের দাবি করেও কোন ফল হয়নি।

ইসরাইল মিয়া বলেন, রাস্তাটি সরকারী ভাবে এযাবৎ কালে কোন কাজ হয়নি। শুনেছি মাফ জোক করা হয়েছে। আশা করি এ রাস্তাটির ব্যাপারে সংশ্লিষ্টরা ব্যবস্থা নিবেন।

এব্যাপারে উপজেলা প্রকৌশলী মোঃ শাহ আলমের সাথে আলাপ কালে তিনি জানান, নতুন রাস্তা গুলোর আইডি মোতাবেক প্রস্তাবনা পাঠানো হয়েছে। আশা করি হবে।

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

95,640FansLike
1,432FollowersFollow
2,458FollowersFollow
2,145SubscribersSubscribe