শনিবার, আগস্ট ১৩, ২০২২

লাখাইর মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন কুমার দের পরলোক গমন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

লাখাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন কুমার দে পরলোক গমন করেছেন। বৃহস্পতিবার (২১ জুলাই ২২) দিনগত রাত আনু্মানিক ৩-৩০ মিনিটে লাখাইর কালাউক সদরের কোয়ার্টার এ আকস্মিকভাবে রাত ৩.৩০ মিনিটে হ্রদরোগে আক্রান্ত হয়ে পড়লে তার স্বজন ও সহকর্মীরা তাকে ঢাকায় নিউরো হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। প্রয়াত জীবন কুমার দে টাংগাইল জেলার দেলদুয়ার উপজেলার হিঙ্গানগর গ্রামের বাসিন্দা। তিনি স্ত্রী, ২ পুুত্রসহ অসংখ্য আত্বীয় স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে যান।

প্রয়াত জীবন কুমার দে এর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে তার কর্মস্থলসহ লাখাইর সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

প্রয়াত জীবন কুমার দে এর আকস্মিক পরলোক গমনে তার সহকর্মী, মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদসহ বিভিন্ন মহল শোকবানী দিয়েছেন।

যারা শোকবানী দিয়েছেন তারা হলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দীন ও সাধারন সম্পাদক বিল্লাল আহমেদ, বাংলাদেশ প্রেসক্লাব লাখাই কমিটির সভাপতি মহিউদ্দিন আহমেদ রিপন, আদর্শ সাহিত্য পাঠাগার এর সম্পাদক তাফাজ্জুল হক।

- Advertisement -

প্রিয় পাঠক

আপনার আশেপাশের যে কোন সমস্যার কথা আমাদেরকে লিখে পাঠান। এলাকার সম্ভাবনার কথা, মাদক, দুর্নীতি, অনিয়ম আর সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যসহ পাঠিয়ে দিন আমাদের ই-মেইলে। ই-মেইলঃ habiganjnews24@hotmail.com

আমাদের সাথে থাকুন

22,341FansLike
1,342FollowersFollow
5,234FollowersFollow
3,542SubscribersSubscribe

জনপ্রিয় সংবাদ

আরো কিছু সংবাদ
Related

লাখাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উদযাপিত

লাখাইয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী...

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত...

লাখাইয়ে থানা পুলিশের অভিযানে পিতা- পুত্র সহ ৫ জন গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে পিতা পুত্র সহ ৫...